চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

‘গ্যাংস অফ ওয়াসিপুর’ এর সেই ত্রয়ী আবার একসঙ্গে?

Nagod
Bkash July

গত কয়েক দশকের মধ্যে বলিউডের সবচেয়ে আলোচিত ছবির একটি ‘গ্যাংস অব ওয়াসিপুর’। অনুরাগ কাশ্যপ পরিচালিত এই ছবিটির কারণেই আলাদা পরিচিতি তৈরী হয় নওয়াজউদ্দিন সিদ্দিকী ও পঙ্কজ ত্রিপাঠির। এই ছবিতে ছিলেন আরেক তুখোড় অভিনেতা মনোজ বাজপেয়ী!

বলা হয়, এইমুহূর্তে বলিউডে সেরা অভিনেতাদের তালিকায় একেবারে প্রথম দিকে খুঁজে পাওয়া যাবে ‘গ্যাংস অব ওয়াসিপুর’ এর ত্রয়ী অভিনেতা মনোজ বাজপেয়ী, নওয়াজউদ্দিন সিদ্দিকী এবং পঙ্কজ ত্রিপাঠীর নাম।

Sarkas

বড়পর্দায় হোক কিংবা ওয়েব দুনিয়ায়, এই অভিনেতাদের পারফর্মেন্স দেখার জন্য অধীর অপেক্ষায় থাকেন ভারতীয় ছবির দর্শক। ‘গ্যাংস অব ওয়াসিপুর’ মুক্তির প্রায় নয় বছর পর আবারও একসঙ্গে পাওয়া যাবে সেই ত্রয়ীকে!

একসঙ্গে দেখতে পাওয়ার খবরে নড়ে চড়ে বসেছে বলিউড। স্বাভাবিকভাবে আগ্রহ বেড়েছে দর্শকদের মধ্যেও। তবে কবে, কার ডিরেকশনে এই তুখোড় তিনকে দেখা যাবে?

ভারতীয় সংবাদ মাধ্যম একটু নাটকে মুড়িয়ে বলছে, একসঙ্গে ফিরছেন ঠিকই, কিন্তু সেটা বড়পর্দায় কিংবা কোনো ওয়েব সিরিজে নয়! বরং একটি নামি সংস্থার সর্ষের তেলের বিজ্ঞাপনে দেখা যাবে এই তিন গুণী অভিনেতাকে।

সাধারণত বিজ্ঞাপনের শুটিং করেন না পঙ্কজ ত্রিপাঠি। তবে যেহেতু এই শুটে তাঁর অভিনীত ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ ছবির সহ-অভিনেতারা রয়েছেন তাই নাকি সম্মতি জানিয়েছিলেন তিনি।

গত মার্চ মাসে ভারতে করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার আগেই নাকি নওয়াজ এবং পঙ্কজ শুটিং শেষ করে নিয়েছিলেন। তবে সেই সময়ে করোনা আক্রান্ত হওয়ায় এই বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নিতে পারেননি মনোজ। পরবর্তী সময়ে তার অংশটি আলাদা করে শুট করা হয়েছে। এখন অপেক্ষা বিজ্ঞাপনটি প্রচারের!

BSH
Bellow Post-Green View