চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘গানের রাজা’য় নায়করাজকে স্মরণ

গানে গানে নায়করাজকে স্মরণ করলো ভবিষ্যৎ গানের রাজারা…

প্রয়াত কিংবদন্তি চলচ্চিত্র অভিনেতা নায়করাজ রাজ্জাককে স্মরণ করছে শিশুদের গানের রিয়েলিটি শো ‘গানের রাজা’। তাকে ট্রিবিউট করে ‘গানের রাজা’র বিশেষ একটি পর্ব তৈরি করা হয়েছে।

নায়করাজকে স্মরণ করে ‘গানের রাজা’র বিশেষ এই পর্বটি প্রচার হবে শুক্রবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭ টায়।

বিজ্ঞাপন

নায়করাজ তার বর্ণিল ক্যারিয়ারে কয়েক শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। তার বেশিরভাগ ছবি সুপারহিট। ওইসব ছবির অনেক গান তুমুল জনপ্রিয়। এসব গান থাকছে গানের রাজায়।

প্রতিযোগীরা গাইবেন নায়ক রাজ্জাকের বন্ধু তোর বারাত নিয়া আমি যাব, আমার এ গান তুমি শুনবে, আমার মতো এতো সুখী ছাড়া তার ছবির আরো জনপ্রিয় কিছু গান।

‘গানের রাজা’য় নায়করাজ রাজ্জাকে নিয়ে এই বিশেষ পর্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজ্জাকের দুই সন্তান বাপ্পারাজ ও সম্রাট।

নায়করাজ রাজ্জাকের এসব ছবির গানে শিশুদের অংশগ্রহণ দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন তার দুই পুত্র।

আর বরাবরের মতো বিচারকের আসনে দেখা যাবে ইমরান ও কোনালকে। উপস্থাপনা করেছেন টয়া ও সাহির। সেরা ২০-এ যারা আছেন তারা এ পর্বে লড়বেন বলে জানিয়েছে ‘গানের রাজা’র সংশ্লিষ্ঠরা।

সারাদেশের ৬ থেকে ১৩ বছর বয়সী শিশুদের অংশগ্রহণে আয়োজিত ভিন্নধর্মী এই রিয়েলিটি শো এসিআই এক্সট্রা ফান কেক-চ্যানেল আই গানের রাজা পাওয়ার্ড বাই এসিআই পিওর স্পাইসেস।

Episode 21- Promo

"এসিআই এক্সট্রা ফান কেক-চ্যানেল আই গানের রাজা পাওয়ার্ড বাই এসিআই পিওর স্পাইসেস" এর স্টুডিও মূল পর্ব (২১ তম পর্ব ) দেখুন ২২ই ফেব্রুয়ারি, শুক্রবার রাত ৭.৫০মিনিটে শুধুমাত্র চ্যানেল আইতে।

Posted by Gaaner Raja on Monday, February 18, 2019

Bellow Post-Green View