চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গানের পিছু ছাড়েন নি নাহিদ!

উত্তর বঙ্গ থেকে শুধু গানের প্রেমে পড়েই ঢাকায় পা রেখেছিলেন তরুণ শিল্পী নাহিদ হাসান। শত প্রতিবন্ধকতা সত্বেও বিচ্ছিন্ন হয়ে পড়েন নি সেই ট্র্যাক থেকে। পিছু ছাড়েন নি গানের! অবশেষে সেই স্বপ্ন সত্যি হলো তার। আনুষ্ঠানিকভাবে প্রকাশ পেলো তার প্রথম গান।

সম্প্রতি প্রকাশ পাওয়া নাহিদের গানের শিরোনাম ও ‘তোমার পিছু ছাড়বো না’! সংগীতকার অটামনাল মুনের লেখা, সুর ও সংগীতে তৈরি হওয়া এই গান প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন।

বিজ্ঞাপন

মিষ্টি কথা-সুরের গানটি প্রকাশের পরপরই প্রশংসা পেতে থাকেন নাহিদ। সংগীতাঙ্গনের মানুষজনের পাশাপাশি সাধারণ শ্রোতারাও গানটির প্রতি মুগ্ধতা প্রকাশ করছেন।

শ্রোতা-দর্শকদের ভালো লাগার প্রমাণ মিলল ইউটিউবেও। ভিডিও স্ট্রিমিংয়ের এই প্ল্যাটফর্মে গানটি উপভোগ করছেন প্রচুর দর্শক-শ্রোতা।

প্রথম গানেই এমন সাড়া পেয়ে উচ্ছ্বসিত নাহিদ হাসান নিজেও। তিনি জানালেন, এই গান নিয়ে আমার লড়াইটা অনেক দিনের। শুধুমাত্র গানের প্রতি ভালোবাসা থেকেই বহু কষ্ট সয়ে গেছি। অবশেষে আমার স্বপ্ন পূরণ হয়েছে। আর প্রথম গানেই এতো এতো সাড়া পাচ্ছি, এত গুণী মানুষদের প্রশংসা পাচ্ছি, আমি সত্যিই আনন্দিত।

স্বপ্ন পূরণের এই মুহূর্তে তরুণ এই শিল্পী সংগীতকার অটামনাল মুনের প্রতি কৃতজ্ঞতা জানান।

‘তোমার পিছু ছাড়বো না’ গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন আল মাসুদ। ভিডিওতে মডেল হয়েছেন সময়ের প্রতিভাবান দুই তরুণ অভিনয়শিল্পী ইমরান আহমেদ সওদাগর ও লরেন মেন্ডিস।

Bellow Post-Green View