চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

গবিসাস’র নেতৃত্বে রোকন-অনিক

গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) ৮ম কার্যনিবাহী পরিষদ গঠন করা হয়েছে। এতে একুশে টেলিভিশনের প্রতিনিধি মো. রোকনুজ্জামান মনি সভাপতি ও জাগোনিউজের প্রতিনিধি অনিক আহমেদ সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।

সোমবার দুপুরে গবিসাসের প্রধান পৃষ্ঠপোষক ও বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (চলতি দায়িত্ব) ডা: লায়লা পারভীন বানু তার সম্মেলন কক্ষে এক বছর মেয়াদী এ কমিটি ঘোষণা করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

১৩ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন- সহ-সভাপতি মো. রকিবুল ইসলাম অয়ন, যুগ্ম সম্পাদক মো. রাকিবুল হাসান, সাংগঠনিক সম্পাদক তানভীর আহম্মেদ, অর্থ সম্পাদক মো. আশিকুর রহমান, দপ্তর সম্পাদক ধীরা ঢালী, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফুল ইসলাম লিংকন, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক সজল সিংহ, প্রধান চিত্রগ্রাহক এস এম নাহিদুজ্জাহান টুটুল।

এছাড়া কমিটিতে কার্যনিবাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করবেন সুপর্ণা রহমান টুচি, বরাতুজ্জামান স্পন্দন ও আব্দুল্লাহ আল মামুন। নতুন কমিটির উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করবেন সদ্য বিদায়ী সভাপতি মোহাম্মদ রনি খাঁ।

কমিটি ঘোষণাকালে বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্তজা আলী, সিনিয়র সহকারী রেজিস্টার আবু মুহাম্মাদ মুকাম্মেল, সিনিয়র জনসংযোগ কর্মকর্তা শারমিন সুলতানা, বিভিন্ন বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন। এছাড়া আয়োজনে যোগদান করেন গবিসাসের সাবেক সাধারণ সম্পাদক তাজবিদুল ইসলাম সিহাব ও মুন্নি আক্তার, সাবেক সভাপতি মো. রিফাত মেহেদী প্রমুখ।

বিজ্ঞাপন