চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

খোলা জায়গায় বসবে এমির আসর, মনোনীতদের সবাই অংশ নিতে পারবেন না

করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় এমি পুরস্কারের অনুষ্ঠানের আয়োজন খোলা জায়গায় করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। মঙ্গলবার এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন আয়োজকরা।

এমির তরফ থেকে দেয়া আনুষ্ঠানিক বিবৃতিতে বলা হয়েছে, স্বাস্থ্য ও নিরাপত্তা বিশেষজ্ঞদের সঙ্গে আলোচনা করে এই সিদ্ধান্ত নিয়েছেন এমির আয়োজকরা। অংশ নিতে পারছেন না মনোনীতদের সবাই। সীমিত সংখ্যক অতিথি নিয়ে আয়োজন করা হবে অনুষ্ঠানের

বিজ্ঞাপন

প্রতি ক্যাটাগরিতে মাত্র চারটি করে টিকেট দেয়া হবে। শুধু মাত্র টিকেট প্রাপ্তরাই অনুষ্ঠানে অংশ নিতে পারবেন। অর্থাৎ প্রতি ক্যাটাগরিতেই মনোনয়ন প্রাপ্ত অনেকেই অনুষ্ঠানে অংশ নেয়ার সুযোগ থেকে বঞ্চিত হবেন।

গত বছর এমি পুরস্কারের আয়োজন করা হয়েছিল একটি খালি স্টুডিওতে। কোনো অতিথির উপস্থিতি ছাড়াই ঘোষণা করা হয়েছিল পুরস্কার। নিজ নিজ বাড়ি থেকে মনোনয়নপ্রাপ্তরা অংশ নিয়েছিলেন ভিডিওর মাধ্যমে।

ছোট পর্দার সবচেয়ে সম্মানজনক পুরস্কার এমি-এর আসর বসবে ১৯ সেপ্টেম্বর। অংশগ্রহণকারীদের টিকা অথবা কোভিড নেগেটিভ সার্টিফিকেট দেখিয়ে প্রবেশ করতে হবে আসরে। এমি পুরস্কার ঘোষণা করার পরে প্রতিবছর গভর্নরস বলে যেই আয়োজন করা হয়, সেটাও এবছর বাতিল করা হয়েছে। হলিউড রিপোর্টার

বিজ্ঞাপন