চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

খোকনের ওয়েব ফিল্মে ‘খেলা হবে’ গান গাইলেন কিশোর

কণ্ঠশিল্পী কিশোর নতুন একটি গানে কণ্ঠ দিলেন। যে গানটির শিরোনাম ‘খেলা হবে’। নির্মাতা বদিউল আলম খোকনের ‘তুমি কতো আপন’ ওয়েব ফিল্মে গানটি শোনা যাবে। যেখানে দ্বৈতভাবে আরও কণ্ঠ দিয়েছেন নকশী তাবাসসুম।

লিমন আহমেদের কথায় মুশফিক লিটুর সংগীতায়োজনে গানটির সুর করেছেন মুরাদ নূর। রাজধানীর ফোকাচ স্টুডিতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গান প্রসঙ্গে কিশোর বলেন, ‘বদিউল আলম খোকন ভাই বড় ক্যানভাসের সিনেমা বানান। তার ‘আগুন’ সিনেমায় একটি গান গেয়েছিলাম। কাছ থেকে দেখেছি ভীষণ ভালো মনের মানুষ। তার টিমের একজন হতে পেরে ভালো লাগছে। এই সেতু বন্ধনের জন্য বন্ধু মুরাদ নূরকে ধন্যবাদ। কথা, সুর ও সংগীতের বেশ সমন্বয় ছিল।

বিজ্ঞাপন

লিমন আহমেদ বলেন, সময় ও ট্রেন্ড ধরে একটা উপভোগ্য গান করার চেষ্টা৷ দর্শক উপভোগ করলেই খুশি হবো৷

সুরকার মুরাদ নূর বলেন, ‘খোকন ভাইয়ের মতো সফল একজন নির্মাতা আমার উপর আস্থা রেখে আমাকে গর্বিত করেছেন। আইটেম ঘরনার গানটি লিমন আহমেদ ভালো লিখেছেন। শ্রুতিমধুর করে গেয়েছেন কিশোর ও নকশী।

পরিচালক বদিউল আলম খোকন বলেন, ‘যুগের চাহিদায় বর্তমান ডিজিটাল প্লাটফর্মে সেলুলয়েডের উপস্থাপনে বেশ পরিবর্তন এসেছে। তারই ধারাবাহিকতায় ওয়েব ফিল্ম নির্মাণ করছি। ‘তুমি কতো আপন’-এর গান রেকর্ডের কাজ শেষ করে শুটিং-এ যাবো।

‘তুমি কতো আপন’ ওয়েব ফিল্মের শিল্পী নির্বাচন প্রক্রিয়া চলছে এবং মৌখিক আলোচনা হয়েছে। লিখিত চুক্তি হলেই তা ঘোষণা করা হবে জানিয়ে পরিচালক বলেন, ছবির শুটিং হবে আগামী মাসে। তার আগে গানগুলো রেকর্ড করে রাখা হচ্ছে।

বিজ্ঞাপন