চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

‘খানদের চেয়েও বড় তারকা প্রভাস’, মানতে নারাজ অভিনেতা

Nagod
Bkash July

প্রভাস শুধু দক্ষিণ ভারতের সুপারস্টার নন, ‘বাহুবলি’র সুবাদে পুরো বিশ্বের সুপারস্টার তিনি। ‘বাহুবলি টু’ মুক্তির আগে এক অনুষ্ঠানে ছবিটির চিত্রনাট্যকার প্রভাসকে ভারতের সবচেয়ে বড় তারকা বলেছিলেন। জানিয়েছিলেন, প্রভাসকে শাহরুখ, সালমান, আমিরের চেয়েও বড় তারকা মনে করেন তিনি।

‘বাহুবলি টু’র চিত্রনাট্যকার কেকে সেনথিল কুমার বলেছিলেন, ‘তিনি বর্তমানে ভারতের সবচেয়ে বড় তারকা। যে কোনো খানের চেয়ে বড় তারকা তিনি। তার সিনেমাই সর্বপ্রথম ১০০০ কোটি রুপি আয় করতে চলেছে। আমি তার সঙ্গে কাজ করতে পেরে গর্বিত। খুবই বিনয়ী তারকা তিনি।’

তবে বিষয়টি মানতে নারাজ প্রভাস। সেনথিল কুমারের মন্তব্য প্রসঙ্গে প্রতিক্রিয়া জানতে চাওয়ায় অভিনেতা বলেন, ‘বাহুবলী নিয়ে তিনি অতি উত্তেজনায় এসব বলছেন। এরকম কিছুই না।’

পারিশ্রমিকের দিক থেকে অবশ্য শাহরুখ-আমির-সালমান-অক্ষয়কেও ছাড়িয়ে গেছেন প্রভাস। প্রতি সিনেমার জন্য এখন তার পারিশ্রমিক ১৫০ কোটি রুপি। সে হিসেবে এই মুহূর্তে ভারতের সবচেয়ে দামি নায়কের নাম প্রভাস।

একের পর এক সিনেমায় চুক্তি করছেন প্রভাস। বর্তমানে এই নায়কের হাতে রয়েছে ‘রাঁধে শ্যাম’, ‘সালার’, ‘আদিপুরুষ’, ‘প্রজেক্ট কে’, ‘স্পিরিট’ এর মতো কিছু ছবি।

BSH
Bellow Post-Green View