চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

খরচ বাঁচাতে ‘টাইগার থ্রি’র অভিনব পন্থা!

করোনার দ্বিতীয় ঢেউ বলিউডের নির্মাতা ও প্রযোজকদের কাছে ভয়ংকর দুঃস্বপ্নের মতো। নির্মাণে দেরী হচ্ছে, খরচ বাড়ছে। ফলে প্রযোজকরা পড়েছেন বিপাকে। সালমান খানের ‘টাইগার থ্রি’-ও একই ঝামেলায় পড়েছে।

করোনার প্রথম ঢেউ কেটে যাওয়ার পর যখন লকডাউন শিথিল হয়েছিল, তখন শুরু হয়েছিল ‘টাইগার থ্রি’র শুটিং। পুরোদমে শুটিং চলছিল, এর মাঝে এপ্রিলে আবারও লকডাউন শুরু হলো। ফলে শুটিং থেমে গেল। গত দেড় মাস ধরে শুটিং বন্ধ, জানাও যাচ্ছে না কবে শুরু হবে। এদিকে ছবির জন্য বানিয়ে রাখা সেটের রক্ষণাবেক্ষণের খরচও বেড়েই চলছে। এই খরচ বাঁচাতে যশরাজ ফিল্মস এক দারুণ পন্থা অবলম্বনের সিদ্ধান্ত নিয়েছে।

বিজ্ঞাপন

শুটিং এর জন্য গোরগাওর এসআরপিএফ গ্র্যাউন্ডে দুবাই মার্কেটের আদলে বিশাল এক সেট তৈরি করা হয়েছিল। কিন্তু কিছুদিন আগে ঘূর্ণিঝড়ের তাণ্ডবে সেটের ক্ষতি হওয়ায় বেশ লোকসান গুনতে হচ্ছে প্রযোজককে। যশরাজ ফিল্মসের পক্ষ থেকে হিসাব করে দেখা গেছে, সেট মেরামত এবং অনির্দিষ্টকালের জন্য রক্ষণাবেক্ষণের পেছনে যে খরচ হবে, তার চাইতে নতুন তৈরি করে নেয়া সাশ্রয়ী। তাই সিদ্ধান্ত নেয়া হয়েছে এই সেট মেরামত না করে লকডাউন উঠলে নতুন করে সেট তৈরি করে নেয়া হবে।

সালমান খানের ‘টাইগার’ সিরিজের ‘টাইগার থ্রি’ সিনেমাটি পরিচালনা করছেন মনিষ শর্মা। সালমানের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।

বিজ্ঞাপন