চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ক্যাটি পেরিকে ঘিরে বলিউড তারকাদের উল্লাস

আন্তজার্তিক পপ তারকা ক্যাটি পেরি। যিনি ওয়ান প্লাস মিউজিক ফেস্টিভ্যালে অংশ নিতে বর্তমানে ভারতের মুম্বাইয়ে অবস্থান করছেন। আর তাকে ঘিরে বলিউড তারকাদের উল্লাসের শেষ নেই যেন!

ক্যাটির এই ভারত সফরকে কেন্দ্র করে বৃহস্পতিবার রাতে চলচ্চিত্র নির্মাতা করণ জোহর তার বাসায় একটি বিশেষ পার্টির আয়োজন করেন। যেখানে ক্যাটিকে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন বলিউডের অনেক তারকা। যাদের মধ্যে উল্লেখযোগ্য হল আলিয়া ভাট, জ্যাকুলিন ফার্নান্দেজ, ঐশ্বরিয়া রাই বচ্চন, অভিষেক বচ্চন, কাজল, মালাইকা অরোরা, অনন্যা পান্ডে, কুনাল খেমু সহ আরো অনেকেই।

বিজ্ঞাপন

ইতোমধ্যেই এই পার্টির বেশ কিছু ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়াতে ঘুরপাক খাচ্ছে। যার ভেতর একটি ভিডিওতে দেখা যাচ্ছে ক্যাটির সাথে কথা বলছেন আলিয়া ও করণ। অন্যদিকে অনন্যা পাণ্ডেকে দেখা যায় জনপ্রিয় এই সংগীত শিল্পীর সাথে ক্যামেরার সামনে পোজ দিতে। এছাড়াও ক্যাটিকে উদ্দেশ্য করে আয়োজিত এই বিশেষ পার্টির একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী কাজল।

পার্টিতে সকল এই তারকাদের উপস্থিতি থেকেই ধারণা পাওয়া যাচ্ছে যে ক্যাটির এই ভারত সফরে বেশ উচ্ছ্বসিত বলিউড তারকারা। তৃতীয়বারের মত এটি ক্যাটির ভারত সফর।

মূলত আগামী ১৬ই নভেম্বর মুম্বাইয়ের ডিওয়াই পাটেল স্টেডিয়ামে ওয়ান প্লাস মিউজিক ফেস্টিভ্যালে অংশ নিবেন ক্যাটি। যেখানে তার সঙ্গ দিবেন বলিউড অভিনেত্রী জ্যাকুলিন। এবারের মুম্বাই সফরে মুম্বাইয়ের স্ট্রিট ফুড খেতে চান ক্যাটি এবং একই সঙ্গে শপিং মলে গিয়ে  শপিং করার ইচ্ছা পোষণ করেছেন এই গায়িকা।

Bellow Post-Green View