চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘কে হবে মাসুদ রানা?’র বিজয়ী রাসেল রানা

সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে চ্যানেল আইয়ের আলোচিত রিয়েলিটি শো ‘মেনস ফেয়ার এন্ড লাভলি চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা?’র চ্যাম্পিয়ন হলেন রাসেল রানা।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় চ্যানেল আইয়ের পর্দায় জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বহুল প্রতীক্ষিত এই রিয়েলিটি শোয়ের সিজন ফিনালে ঘোষণা হয়।

হাজারও প্রতিযোগী টপকে মাসুদ রানা’র গ্র্যান্ড ফিনালে ছিলেন শীর্ষ তিন প্রতিযোগী। তারা হলেন: রাসেল রানা, সাজ্জাদ খান এবং জুনায়েদ। এই তিনজনের মধ্যে সব দিক বিবেচনায় রাসেল রানাকেই ‘মেন’স ফেয়ার অ্যান্ড লাভলি চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা?’র জন্য সেরা মনে করেন বিচারকরা!

বিজয়ী হিসেবে রাসেল রানা জিতে নেন ইউনিলিভার বাংলাদেশ লি. ও চ্যানেল আইয়ের তরফ থেকে একটি টয়োটা অ্যাকুয়া গাড়ি। তার হাতে সেরার পুরস্কার তুলে দেন চ্যানেল আই ও ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর।

এরআগে সিজন ফিনালের মঞ্চে কোরিওগ্রাফার তানজিল আলমের তত্ত্বাবধায়নে সেরা তিনজন প্রতিযোগীর অসাধারণ পারফর্ম নজর কাড়ে সবার। শুধু প্রতিযোগীরাই নয়, অনুষ্ঠানে এই শোয়ের প্রধান বিচারক চিত্রানায়ক ফেরদৌস ও পূর্ণিমার যৌথ পারফর্মেন্সেরও প্রশংসা করে অনেকে।