চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

অস্ত্রোপচারের পর যেমন আছেন অনুরাগ

গেল সপ্তাহে বুকে ব্যথা নিয়ে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ খ্যাত নির্মাতা অনুরাগ কশ্যপ। পরে হার্টে বেশকিছু ব্লক ধরা পড়ে তুখোড় এই নির্মাতার।

ভারতীয় সংবাদমাধ্যমে জানানো হয়েছে, গত সপ্তাহে বুকে ব্যথা নিয়ে হাসপাতালে যান অনুরাগ। অ্যানজিওগ্রাফি রিপোর্টে তার হার্টে বেশ কিছু ব্লকেজ ধরা পড়ে। দেরী না করেই দ্রুত অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন অনুরাগ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ভারতের একটি ট্যাবলয়েডকে অনুরাগের অস্ত্রোপচারের খবরটি নিশ্চিত করেছেন তার মুখপাত্র। তিনি জানিয়েছেন, নিজের বাড়িতে আপাতত বিশ্রামে আছেন অনুরাগ, বেশ সুস্থ আছেন। চিকিৎসকরা কাজে যোগ দেওয়ার আগে অন্তত এক সপ্তাহ এই নির্মাতাকে বিশ্রামের পরামর্শও দিয়েছেন বলে জানান নির্মাতার এই মুখপাত্র।

‘দোবারা’র পোস্ট প্রোডাকশন নিয়ে ব্যস্ত ছিলেন অনুরাগ। মার্চ মাসেই এই ছবির শুটিং শেষ করেছেন তিনি। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন তাপসী পান্নু। পাশাপাশি এই সাই-ফাই থ্রিলারে থাকছেন ‘থাপ্পড়’ খ্যাত পাভেল গুলাটিও।

পরিচালনার পাশাপাশি অভিনয়ের কাজটাও সমানভাবে করে যাচ্ছেন অনুরাগ। গত বছরে নেটফ্লিক্সে মুক্তির পর পরই সাড়া পড়ে তার অভিনীত ‘একে ভার্সেস একে’। বিক্রমাদিত্য মোতওয়ানির এই ছবিতে অনিল কাপুরের সঙ্গে অনুরাগের দ্বৈরত বেশ উপভোগ করেছে সব শ্রেণির দর্শক।

বিজ্ঞাপন