চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘কেজিএফ: চ্যাপ্টার ২’ মুক্তির চূড়ান্ত ঘোষণা দিলেন যশ

ভারতের ইতিহাসে সবচেয়ে প্রতীক্ষিত সিনেমাটির নাম ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। দক্ষিণ ভারতের কন্নড় ইন্ডাস্ট্রির এই সিনেমার জন্য প্রায় আড়াই বছর ধরে অপেক্ষা করছেন দর্শক।

যশ অভিনীত সিনেমাটির প্রথম পর্ব মুক্তি পায় ২০১৮ সালের ডিসেম্বরে। মাঝখানে করোনার কারণে সিনেমাটি নিয়ে প্রতীক্ষার প্রহর শুধু দীর্ঘই হয়েছে দর্শকের। চলতি বছরের জুলাইয়ে মুক্তি কথা থাকলেও সেটা সম্ভব হয়নি। গুঞ্জন শোনা যাচ্ছিলো, আসছে সেপ্টেম্বরের যে কোনো সময় মুক্তি পেতে পারে ভারতীয় সিনেমার ইতিহাসে জায়গা করে নেয়া কন্নড় এই সিনেমাটি।

তবে দর্শকের দর্শকের অপেক্ষা ফুরাচ্ছে না এখনই। সিনেমাটি দেখতে হলে আরো অপেক্ষা করতে হবে দর্শকদের। কারণ শনিবার (২২ আগস্ট) একটি টুইটে এই সিনেমার প্রধান চরিত্র যশ সিনেমাটির নতুন তারিখ চূড়ান্ত করেছেন।

সিনেমার নতুন একটি পোস্টার প্রকাশ করে যশ এক টুইটে জানিয়েছেন, ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ মুক্তির চূড়ান্ত করা হয়েছে। সিনেমাটি বড়পর্দায় আগামি বছরের ১৪ এপ্রিল ভারতসহ বিশ্বব্যাপী মুক্তি পাবে!

বিজ্ঞাপন

নতুন এই পোস্টারে যশ এবং চ্যাপ্টার ওয়ানের কলাকুশলী ছাড়াও দেখা গেছে সঞ্জয় দত্ত ও রাবিনা ট্যান্ডনকে।

‘কেজিএফ’ এর কাহিনী মূলত ১৯৭০ থেকে ১৯৮০ দশকের প্রেক্ষাপটে। একজন অনাথ বালকের গ্যাংস্টারে রূপান্তরিত হওয়ার নানান কাহিনীকে ঘিরেই এর চিত্রনাট্য নির্মিত। যেখানে মূল ভূমিকায় দক্ষিণী সুপারস্টার যশকে এবং তার বিপরীতে অভিনয় করবেন শ্রীনিধি শেঠি।

ছবিটি মুক্তি পাবে ভিন্ন ভিন্ন পাঁচটি ভাষায়। যেগুলো হলো কন্নড়, তামিল, তেলেগু, মালায়ালাম ও হিন্দি।

বিজ্ঞাপন