চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কুষ্টিয়ার কুমারখালীতে দম্পতির লাশ উদ্ধার

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীর ভালুকা পূর্বশা গ্রামে এক দম্পতির লাশ উদ্ধার করা হয়েছে।

আজ সকাল সাড়ে ৮টায় তাদের শয়নকক্ষে স্বামী স্ত্রীর লাশ উদ্ধার করা হয়। নিহতরা হলেন বিপুল কুমার রায় (২৯) এবং তার স্ত্রী সোহাগী রানী (২৫)। বিপুল কুমার রায়ের বাড়ি ঝিনাইদহর শৈলকূপায় এবং সোহাগী রানী ভালুকা পূর্বশা গ্রামের ভরত মন্ডলের মেয়ে। বিপুল রায় ঘরজামাই থাকতেন বলে জানা গেছে।

বিজ্ঞাপন

পরিবারের সদস্যরা জানান, গত তিন মাস আগে এই দম্পত্তির বিয়ে হয়। বিয়ের পর বিপুল কুমার রায় শ্বশুড় বাড়িতেই থাকতেন। প্রতিদিনের ন্যায় গতকালও তারা রাতের খাবার খেয়ে ঘুমাতে যান। সকালে ৮টা পর্যন্ত ঘরের দরজা না খোলায় পরিবারের লোকজন ডাকাডাকি করেন, কিন্তু তারা কোন সাড়া করছিলেন না।

বিজ্ঞাপন

পরে পরিবারের লোকজন স্থানীয় পুলিশ ক্যাম্পের ইনচার্জকে জানালে পুলিশ এসে ঘরের দরজা ভেঙ্গে স্বামীকে গলায় ফাঁসসহ ঝুলন্ত অবস্থায় এবং স্ত্রীকে খাটের উপর থেকে উদ্ধার করে।

স্থানীয় পুলিশ ক্যাম্পের ইনচার্জ স্বপন হোসেন জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেছি। বিষয়টি উদ্ধর্তন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত জানান, ঘটনাস্থলে কুমারখালী থানার ওসি এবং অতিরিক্ত পুলিশ গিয়েছে। আমরা জানার চেষ্টা করছি হত্যা না আত্মহত্যা।

Bellow Post-Green View