চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কুমিল্লায় পুলিশের গুলিতে আহত ২

কুমিল্লার নাঙ্গলকোটে পুলিশের গুলিতে এক শিশুসহ দুইজন গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে।

জামিনে থাকা এক আসামিকে পুলিশ গ্রেপ্তার করতে গেলে পুলিশের সাথে আসামি ও এলাকার লোকদের ধস্তাধস্তির এক পর্যায়ে পুলিশ গুলি চালায়।

বিজ্ঞাপন

এতে নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের উত্তরপাড়ার রাকিব হোসেন (১৫) ও মো: ফারুক (২৫) গুলিবিদ্ধ হয়ে আহত হয়।

বৃহস্পতিবার ভোর রাত ৩টায় নাঙ্গলকোট উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়নের বাঙ্গড্ডাগ্রামে ওয়ারেন্টভুক্ত আসামিকে আটক করতে গেলে এই ঘটনা ঘটে।

আহত মো: ফারুক জানায়, তার ভাই সোহাগের বিরুদ্ধে মামলা ছিল ঐ মামলায় সে জামিনে আছে। এখন আর কোন মামলায় গ্রেপ্তারি পরোয়ানা নাই।

বিজ্ঞাপন

কিন্তু তার ভাইকে পুলিশ সদস্য বাড়িতে এসে মেরে হাত ও পা জখম করে ফেলায় সে জিজ্ঞেসা করে মারেন কেন? একথা বলার কারণে তাকে কয়েকটা থাপ্পর দেয় এবং ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দিয়ে গুলি করে।

আহত শিশু রাকিব জানায়, রাতে পাশের বাড়িতে আওয়াজ শুনে সেখানে গিয়ে দাঁড়িয়ে দেখতে ছিল। এ সময় তাকেও পুলিশ গুলি করে। এতে করে তার হাতে গুলি লাগে এবং সে আহত হয়।

এ বিষয়ে নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) জানান, সোহাগ (২৮) নামে একজন ওয়ারেন্টভুক্ত ৬টি মামলার আসামিকে আটক করতে গেলে এই ঘটনা ঘটে। ৪টি মাদকের মামলা ও ১টি চুরির মামলা ও অন্যটি পুলিশের সাথে ধস্তাধস্তি মামলা।

ঐ এলাকায় প্রায় সময় আসামি ধরতে গেলে মাইকে ডাকাত ঘোষণা দিয়ে পুুলিশের উপর আক্রমণ করে। রাতেও সেই একই ঘটনা করেছে।

পুলিশকে ডাকাত বলে আক্রমণ করলে পুলিশ আত্মরক্ষার্থে গুলি করলে সেখানে তার ভাই ও একটি শিশু আহত হয়। আহতরা সুস্থ আছে। তেমন বড় ধরনের কোন ক্ষতি হয়নি।

Bellow Post-Green View