চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কান্নাভেজা কণ্ঠে শাবানা বললেন ‘কবরী একজনই হয়’

কবরীর মৃত্যু সংবাদ শুনে বিষণ্ণ শাবানা

করোনাভাইরাসে আক্রান্ত কিংবদন্তী অভিনেত্রী, চলচ্চিত্র নির্মাতা, সাবেক সাংসদ সারাহ বেগম কবরী চিরবিদায় নিলেন। খবরটি বাংলা সিনেমার আরেক অপ্রতিদ্বন্দ্বী অভিনেত্রী শাবানাকে জানিয়েছেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর।

ফেসবুকে শেয়ার করা এক পোস্টে মিশা সওদাগর লিখেছেন, “কবরী আপুর মৃত্যুর কথা যখন শাবানাজীকে বললাম, তিনি অনেকক্ষণ কথা বলেননি… তারপর কান্নাভেজা কণ্ঠে বললেন, ‘কবরী একজনই হয়’… লিজেন্ডের প্রতি লিজেন্ডের অসাধারণ রেসপেক্ট।”

বিজ্ঞাপন

গত ৫ এপ্রিল করোনা পজিটিভ রেজাল্ট হাতে পাওয়ার পর রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে ভর্তি হয়েছিলেন কবরী। সেখানেই চলছিলো চিকিৎসা। ৭ এপ্রিল দিবাগত রাত থেকে তার অবস্থার অবনতি হলে পরদিন (৮ এপ্রিল) দুপুরে তাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়।

বৃহস্পতিবার (১৫ এপ্রিল) ‘সারেং বউ’ খ্যাত এই অভিনেত্রীর অবস্থা আরো খারাপ হলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

শুধু পরিবার নয়, দেশব্যাপী কবরীর হাজারো ভক্ত অনুরাগী থেকে শুরু করে চলচ্চিত্র ও সংস্কৃতি অঙ্গনের মানুষেরাও এই কিংবদন্তী অভিনেত্রীর অপেক্ষায় ছিলেন! কিন্তু সবাইকে কাঁদিয়ে তিনি ত্যাগ করলেন পৃথিবীর বন্ধন।

Kobori apur mrittur kotha jokhon Shabana je k bollam tini onek khon kono kotha bolenni …tarpor kanna veja konthe bollen (Kobori ekjoni hoi)…legend er proti legend er Oshadharon respect.

Posted by Shahid Hasan Misha Sawdagar on Friday, April 16, 2021

বিজ্ঞাপন