চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কানাই লালের গান নিয়ে আসছেন ইমরান

‘মধু হই হই আরে বিষ খাওয়াইলা’ গানটির মধ্য দিয়ে ইউটিউবের বেশ জনপ্রিয়তা পান জাহিদ। আর এই জাহিদকে সবার মাঝে পরিচিত করে দেওয়ার কাজটি যিনি করেছিলেন তিনি সংগীতশিল্পী ইমরান হোসেন। বিজ্ঞাপন তিনি গান গেয়ে থাকেন ইউকেলেলে বাজিয়ে। একসময় অজপাড়াগাঁয়ে বসে ইউকেলেলে বাজিয়ে গাইতেন ইংরেজি গান। এখন গাইছেন ফোক ও বাউল গান। গানের সঙ্গে ফেসবুকে করেন লাইভ। […]

‘মধু হই হই আরে বিষ খাওয়াইলা’ গানটির মধ্য দিয়ে ইউটিউবের বেশ জনপ্রিয়তা পান জাহিদ। আর এই জাহিদকে সবার মাঝে পরিচিত করে দেওয়ার কাজটি যিনি করেছিলেন তিনি সংগীতশিল্পী ইমরান হোসেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তিনি গান গেয়ে থাকেন ইউকেলেলে বাজিয়ে। একসময় অজপাড়াগাঁয়ে বসে ইউকেলেলে বাজিয়ে গাইতেন ইংরেজি গান। এখন গাইছেন ফোক ও বাউল গান। গানের সঙ্গে ফেসবুকে করেন লাইভ। যেটা অল্প সময়েই ছড়িয়ে যায় মানুষের কাছে।

দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে সুবিধাবঞ্চিত প্রতিভাবান শিশুকে খুঁজে বের করে ফেসবুক লাইভ করেন। জাহিদের মতো একে একে খুঁজে বের করেছেন নেত্রকোনার চাঁদ, নৌকাচালক রাশেদ, সিংড়ার জেলে পরিবারের শিশু জিল্লুর ও ময়মনসিংহের দৃষ্টিপ্রতিবন্ধী সায়েমকে। বন্ধুদের নিয়ে গড়েছেন স্বেচ্ছাসেবী সংগঠন ‘মেড ইন বাংলাদেশ’।

বিজ্ঞাপন

সোমবার (৩০ নভেম্বর ২০২০) তিনি এসেছিলেন টেলিফোনে সরাসরি দর্শকদের সাথে তারকাদের নিয়মিত আড্ডার অনুষ্ঠান ‘চ্যানেল আই তারকা কথন’ -এ। অনুষ্ঠানে তিনি জানান শিগগির একটি নতুন গান নিয়ে হাজির হচ্ছেন তিনি। গানের নাম ‘মনাই সওদাগর’, লিখেছেন কানাই লাল।

অনুষ্ঠানে তিনি অন্যান্য গানের পাশাপাশি নতুন রিলিজ হতে যাওয়া গানটিরও কিছু অংশ গেয়ে শোনান।

অনুষ্ঠানে ইমরানের সাথে অতিথি হিসেবে আরও ছিলেন লালনকন্যা খ্যাত সংগীত শিল্পী সাহরীন সুলতানা মিম। মিম জানান গান নিয়ে তার পরিকল্পনার কথা।

অচিরেই মিমের সাথে গান নিয়ে কাজ করবেন বলে জানান ইমরান হোসেন।

বিজ্ঞাপন