চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনা যোদ্ধা ডা. এফতেখাইরুলের চিকিৎসা সহায়তা দিলেন প্রধানমন্ত্রী

করোনা পজিটিভ রোগীদের সেবা দিয়ে কোভিড-১৯ আক্রান্ত ডাক্তার এফতেখাইরুল ইসলামের চিকিৎসায় ৫ লাখ টাকার অর্থ সহায়তা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে অসুস্থ ডাক্তার এফতেখাইরুল ইসলামের স্ত্রী ডা. মাহমুদা আক্তারের কাছে অনুদানের চেক হস্তান্তর করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক ডা. মোহাম্মদ মহিবুল হাসান (সুমন)।

বিজ্ঞাপন

শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতালে এ চেক হস্তান্তর করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ অধ্যাপক ডা. এবিএম মাকসুদুল আলম, উপাধ্যক্ষ ডা. মো. শাহাদাত হোসেন, পরিচালক ডা. মো. খলিলুর রহমান।

৩৩তম বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের কর্মকর্তা ডা. এফতেখাইরুল ইসলাম শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মেডিকেল অফিসার হিসেবে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের সরাসরি চিকিৎসায় নিয়োজিত ছিলেন ।

করোনা আক্রান্ত রোগীদের সেবা দিতে গিয়ে গত ৭ এপ্রিল থেকে ডা. এফতেখাইরুল Covid-19 Associated Acute Demyelinating Haemorrhagic Leukoencephalomyelitis রোগে ভুগছেন। ১২ এপ্রিল থেকে ডা. এফতেখাইরুল ইসলাম ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসায়েন্সেস ও হাসপাতালে আই.সি.ইউ-তে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন আছেন এবং বর্তমানে তিনি জীবন মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন।

বিজ্ঞাপন