চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনায় ‘ইন্দু কি জাওয়ানি’ ছবির প্রযোজকের মৃত্যু

করোনায় ভারতের সাধারণ মানুষের পাশাপাশি শোবিজ অঙ্গন হারিয়েছে বেশকিছু তারকা মুখ। এবার সেই তালিকায় যুক্ত হলেন ‘ইন্দু কি জাওয়ানি’ খ্যাত প্রযোজক রায়ান স্টিফেন।

শনিবার এই তরুণ প্রযোজকের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন নির্মাতা আবীর সেনগুপ্ত। জানা গেছে, কোভিড জটিলতায় মৃত্যু হয়েছে তার।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গেল বছর নেটফ্লিক্সে মুক্তি পাওয়া ইন্দু কি জাওয়ানি, শর্টফিল্ম ‘দেবী’ ছাড়াও একাধিক প্রোজেক্টের প্রযোজনার দায়িত্ব সামলেছেন এই তরুণ প্রযোজক।

বিজ্ঞাপন

এমনকি করণ জোহরের ধর্ম প্রোডাকশনের সঙ্গেও দীর্ঘদিন যুক্ত ছিলেন রায়ান। আর তাইতো বলিউডের এই তরুণ প্রযোজকের আকষ্মিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে বলিউডে। ইনস্টাগ্রাম স্টোরিতে রায়ানের ছবি পোস্ট করে অভিনেতা বরুণ ধাওয়ান লিখেছেন- ‘RIP রায়ান’।

‘ইন্দু কি জাওয়ানি’ খ্যাত অভিনেত্রী কিয়ারা আদভানি লিখেছেন- ‘আমাদের খুব কাছের বন্ধু রায়ান খুব তাড়াতাড়ি চলে গেল’।

ফিল্মমেকার সুপ্রাণ ভার্মা রায়ানের স্মরণে টুইটে লেখেন-‘জীবন খুব নিষ্ঠুর। কিন্তু তুমি খুব দয়ালু ছিলে রায়ান। ধন্যবাদ এই কঠিন পৃথিবীতে তোমার সহমর্মিতার জন্য। তবে এই পথে আমরা বেশকিছু গল্প ভাগ করে নিতে পেরেছি, এটা ভেবেই আমি ধন্য’।

সুপ্রাণ ভার্মার সেই টুইটটি রি-টুইট করে অভিনেতা মনোজ বাজপেয়ী লিখেছেন- ‘যাঁরা এই বড় মনের মানুষটাকে চেনেন, তাদের জন্য খুবই শকিং একটা খবর! এটা সত্যি হতে পারে না! আমার বন্ধু রায়ান, তোমাকে খুব মিস করব’।

বিজ্ঞাপন