চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনায় আক্রান্ত অভিনেতা আফতাব

একের পর এক করোনায় আক্রান্ত হচ্ছেন বলিউড তারকারা। আর এবার সেই তালিকাতে যুক্ত হলেন বলিউড অভিনেতা আফতাব। শুক্রবার (১১ সেপ্টেম্বর) নিজেই টুইট করে সবাইকে এ খবর জানিয়েছেন এই অভিনেতা।

টুইটে তিনি জানান, বেশ কিছু দিন ধরেই আমি ঠাণ্ডা জ্বর ও শুকনো কাশিতে ভুগছিলাম। এরপর সন্দেহ হলে করোনার টেস্ট করাই এবং শুক্রবার জানতে পারি আমার করোনার রিপোর্ট পজিটিভ। তবে এখন আমার শারীরিক অবস্থা অনেকটা ভালো, তাই বাড়িতেই হোম কোয়ারেন্টাইনে আছি।

বিজ্ঞাপন

এছাড়াও আফতাব টুইটে আরো জানান, সকলকে অনুরোধ করছি যারা আমার কাছাকাছি এই কয়েকদিনে এসেছিলেন তারা দয়া করে নিজেদের কোভিড পরীক্ষা করিয়ে নিবেন। আশা করছি আপনাদের সকলের আশীর্বাদে আমি খুব দ্রুত সুস্থ হয়ে উঠবো। সবাই সামাজিক দূরত্ব বজায় রেখে চলবেন এবং মাস্ক পরা ও স্যানিটাইজার ব্যবহার করার ক্ষেত্রেও সতর্ক হবেন বলে আশা রাখছি।

সিনেমাতে বর্তমানে তেমন নিয়মিত দেখা না গেলেও সম্প্রতি ওয়েব সিরিজের অভিনয়ের জন্য যুক্ত হয়েছেন আফতাব।ক্রাইম থ্রিলার নিয়ে তার আসন্ন ওয়েব সিরিজটির নাম ‘পয়জন টু’।

যা পরিচালনা করেছেন বিশাল পান্ডে এবং প্রযোজনায় থাকছে প্যানোরমা এন্টারটেইনমেন্ট এবং বোম্বাই মিডিয়া ওয়ার্কস। ওয়েব সিরিজটিতে আফতাব ছাড়াও আরো অভিনয় করেছেন রাই লক্ষ্মী, পূজা চোপড়া ও রাহুল দেব।