চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনার কারণে আবারও পিছিয়েছে ‘ফ্রেন্ডস’র পুনর্মিলনী

‘ফ্রেন্ডস’-এর ২৫তম বার্ষিকী উপলক্ষে সিরিজের তারকারা গত ২৭ মে আয়োজন করেছিলেন পুনর্মিলনী অনুষ্ঠানের। কিন্তু করোনাভাইরাসের কারণে তা পিছিয়ে ১৭ আগস্ট নেয়া হয়েছিল। জানা গেছে আবারও পেছানো হয়েছে এই আয়োজন।

ছয় বন্ধুর একসাথে পথ চলা, হাসি-কান্না, খুনসুটিতে ভরা টিভি সিরিজ ‘ফ্রেন্ডস’ টিভি সিরিজটি শুরু হয়েছিল ১৯৯৪ সালে। ২০০৪ সালে শেষ হওয়ার পর, তুমুল জনপ্রিয়তা পাওয়া এই সিরিজের তারকাদের একসঙ্গে আবার দেখতে চাওয়ার অপেক্ষায় দর্শকরা কাটিয়ে দিয়েছেন এতগুলো বছর।

বিজ্ঞাপন

ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে ২১ ফেব্রুয়ারি জেনিফার অ্যানিস্টন ও ম্যাথিউ পেরি সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে জানিয়েছিলেন, মে মাসের পুনর্মিলনী অনুষ্ঠানে তারা সবাই উপস্থিত থাকবেন। কিন্তু করোনাভাইরাসের কারণে তা পিছিয়ে আগস্টে নেয়া হয়। করোনার প্রকোপ এখনও না কমায় জানানো হয়েছে, আগস্ট মাসেও এই আয়োজন করা সম্ভব হবে না।

বিজ্ঞাপন

ফ্রেন্ডস সিরিজে মার্কিন তারকা জেনিফার অ্যানিস্টন, কর্টনি কক্স, লিসা কুড্রো, ম্যাট লেব্রাঙ্ক, ম্যাথিউ পেরি, ডেভিড শুইমার অভিনয় করেছিলেন। ভ্যারাইটির সূত্রে জানা গেছে, পুনর্মিলনীর জন্য প্রত্যেক তারকা আড়াই মিলিয়ন ডলার করে পারিশ্রমিক নিবেন। এইচবিও ম্যাক্স এ এই অনুষ্ঠান প্রচারিত হবে।

এই টিভি সিরিজটি দর্শকের জীবনের অংশ হয়ে গিয়েছিল। জোয়ি, রস, ফিবি, মনিকা, র‍্যাচেল আর চ্যান্ডলার- চরিত্রগুলোর সাথে দর্শক মিশে গিয়েছিল দশটি সিজন দেখতে দেখতে। এত বছর পরেও এই টিভি সিরিজের জনপ্রিয়তা একটুও কমেনি। নেটফ্লিকে সবচাইতে বেশি দেখা টিভি শোগুলোর একটি ‘ফ্রেন্ডস।’