চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনাভাইরাস: ২ হাজার পরিবারে ঢাকা জেলা প্রশাসনের ত্রাণ বিতরণ

রাজধানীর কড়াইল বস্তির দিনমজুর, রাজমিস্ত্রী, রিক্সাওয়ালা, ভ্যানচালক, ছুটা বুয়া ও কর্মহীনসহ খেটে খাওয়া গরীব ও অসহায় ২ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে ঢাকা জেলা প্রশাসন।

শুক্রবার সরকারের নির্দেশনা অনুযায়ী জেলা প্রশাসনের উদ্যোগে প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল ও ২ কেজি আলু বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলে আকবর হোসেন খান পাঠান (চিত্রনায়ক ফারুক) এমপি, ঢাকা জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ মমিন উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (এল.এ) মোহাম্মদ মাহমুদুল হক , জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ, গুলশান রাজস্ব সার্কেলের এসি ল্যান্ড ও সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ত্রাণ সহায়তা কার্যক্রমে রেডক্রিসেন্ট ঢাকা জেলা ইউনিটের সদস্যরা সহযোগিতা করেন।

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী নিম্নবিত্ত মানুষের জন্য সমগ্র ঢাকা জেলাতেই পর্যায়ক্রমে বিভিন্ন পয়েন্ট ও এলাকা নির্বাচন করে গত মাসের ২৭ তারিখ হতেই ত্রাণ বিতরণ করা হচ্ছে। ত্রাণ বিতরণকালে সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সর্বাধিক গুরুত্ব দেওয়া হচ্ছে। এছাড়াও ৩৩৩ কল সেন্টার ও জেলা প্রশাসনের কন্ট্রোল রুমের কন্ট্রোল রুমের (ফোন-০২৪৭১১০৮৯১, মোবাইল-০১৯৮৭৮৫২০০৮) প্রাপ্ত ফোন কলের ভিত্তিতে এরআগে ঢাকা সিটির মোহাম্মদীয়া হাউজিং সোসাইটি, রায়েরবাজার, মিরপুরের আদাবর, বেগুনতলা, যাত্রাবাড়ী, লালবাগ ও মালিবাগ এলাকায় মোট ১০৩ টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী পৌছে দেয়া হয়।