চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাঙ্গামাটিতে আইসোলেশনে থাকা যুবকের মৃত্যু

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রাঙ্গামাটির বাঘাইছড়িতে আইসোলেশনে থাকা ১ জন এবং রাজস্থলীতে ১ জন জনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাতে বাঘাইছড়ির আইসোলেশনে থাকা মোঃ ইমাম উদ্দিন (১৮) কে চট্টগ্রাম নেয়ার পথে এবং রাজস্থলীর থুইসাসিং মারমা (২১) নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন।

বিজ্ঞাপন

বাঘাইছড়ির মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে আগেই চট্টগ্রাম পাঠানো হয়েছে। রাজস্থলীর মৃত যুবকের নমুনা সংগ্রহ করা হয়েছে।

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলায় করোনা সন্দেহে ইমাম উদ্দিনকে আইসোলেশনে রাখা হয়। তার অবস্থার অবনতি ঘটলে বৃহস্পতিবার রাতে তাকে অ্যাম্বুলেন্স যোগে তাকে চট্টগ্রামে করোনা ইউনিটে পাঠানো হলে চট্টগ্রামে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

বিজ্ঞাপন

তার মৃত্যুর খবরটি নিশ্চিত করে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবিব জিতু বলেন, মৃত ব্যক্তির রক্তের নমুনা সংগ্রহ করা হয়েছে। উপজেলায় তার চিকিৎসা নেয়া দুটি ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করা হয়েছে এবং রোগীর বাড়িসহ আশপাশের সবাইকে হোমকোয়ারেন্টাইন করেছে বাঘাইছড়ি উপজেলা প্রশাসন।

আর থুইসাসিং মারমা চট্টগ্রামে পোশাক কারখানায় চাকরিরত অবস্থায় ছিলো। দেশের করোনা পরিস্থিতি খারাপ হওয়ায় সে ১২ দিন আগে চট্টগ্রাম থেকে নিজবাড়ী বাঙ্গালহালিয়ায় চলে আসে।

বৃহস্পতিবার বিকালেও সে খেলার মাঠে খেলাধুলা করে এবং বাজারে ঘোরাঘুরি করে। এরপর রাতেই সে মৃত্যুবরণ করে। রাজস্থলী হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুহ্লা অং মারমা শুক্রবার সকালে নমুনা সংগ্রহ করে চট্টগ্রামে প্রেরণ করেছেন বলে জানা গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডাঃ ইফতেখার আহম্মেদ বিষয়টি নিশ্চিত করে বলেন রোগীর শরীরে করোনার উপসর্গের ব্যাপক উপস্থিতি ছিলো, আমরা তার নমুনা সংগ্রহ করে চট্রগ্রামে প্রেরণ করেছি। রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে।