চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনাভাইরাস: দুই হাজার অসচ্ছল পরিবারের পাশে কণ্ঠশিল্পী ইলিয়াস

করোনাভাইরাস এর কারণে স্থবির গোটা পৃথিবী। বাংলাদেশও নয় তার ব্যতিক্রম। মরণব্যাধী এই ভাইরাসের বিস্তার ঠেকাতে লম্বা সময়ে লকডাউনে বিপাকে পড়েছে নিম্ন আয়ের মানুষজন। এমন ৫০০ পরিবারকে ১০ দিনের খাবার নিশ্চিত করলেন কণ্ঠশিল্পী ইলিয়াস হোসাইন।

চ্যানেল আই অনলাইনকে এই শিল্পী জানান, তার ‘স্টেজ ফর ইউথ’ সংগঠনের মাধ্যমে বুধবার ঢাকার ভিন্ন ভিন্ন জায়গায় নিম্ন আয়ের মানুষদের অন্তত ১০ দিনের খাদ্য সামগ্রি বিতরণ করেছেন। পাশাপাশি সারাদেশের ২ হাজার অসচ্ছল পরিবারের পাশে দাঁড়াচ্ছেন।

বিজ্ঞাপন

গুলশান এলাকায় খাদ্য-সামগ্রী বিতরণের সময় সংগঠনটির প্রেসিডেন্ট সংগীতশিল্পী ইলিয়াস হোসাইনসহ উপস্থিত ছিলেনগুলশান বিভাগের উপপুলিশ কমিশনার সুদিপ চক্রবর্ত্তী, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আব্দুল আহাদ এবং স্টেজ ফর ইউথের অন্যান্য সদস্যগণ।

বিজ্ঞাপন

ইলিয়াস হোসাইন বলেন, আমরা চেষ্টা করছি আমাদের জায়গা থেকে নিম্ন আয়ের মানুষদের অন্তত ১০ দিনের খাদ্য-সামগ্রী দিয়ে সহায়তা করতে। এটি কেবল শুরু। সারা ঢাকায় ভিন্ন ভিন্ন জায়গায় আমাদের সদস্যরা প্রায় ৫০০ পরিবারকে ১০ দিনের খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

তিনি বলেন, এটি অব্যাহত থাকবে যতদিন এই সংকট থাকবে। প্রাথমিক ভাবে ২ হাজার পরিবারকে সহায়তার পরিকল্পনা নিয়েছি পরবর্তীতে সারা বাংলাদেশে বড় আকারের সহায়তার পরিকল্পনা করছি।

গুলশান বিভাগের উপ- পুলিশ কমিশনার সুদীপ চক্রবর্ত্তী ভাইকে ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আব্দুল আহাদ ভাইকে ত্রাণ বিতরণের সময় উপস্থিত থাকার জন্য জন্য ইলিয়াস কৃতজ্ঞতা প্রকাশ করেন।