চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনাভাইরাস: ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের খাদ্যসামগ্রী বিতরণ

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফি ও সাধারণ সম্পাদক মোঃ হুমায়ুন কবিরের উদ্যোগে ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত প্রতিটি ওয়ার্ডে করোনাভাইরাস এ ক্ষতিগ্রস্ত কর্মহীন অসহায় পরিবারের মাঝে রমজানে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই ত্রাণ বিতরণ কাজের শুভ উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ।

বিজ্ঞাপন

শনিবার সকাল ১১টায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউ, আওয়ামী লীগের কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ঢাকা দক্ষিণের প্রতিটি ওয়ার্ডে এই ত্রাণ কার্যক্রম শুভ উদ্বোধন করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সে যোগ দেন এবং ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি এবং সাধারণ সম্পাদক আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সে অংশগ্রহণ করেন।

উদ্বোধন করার পরে ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত ২৩টি ওয়ার্ডে ত্রাণ পৌঁছে দেয়া হয় ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের পক্ষ থেকে। পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ড এভাবে ত্রাণ পৌঁছে দেয়া হবে।

হুমায়ুন কবির বলেন: আওয়ামী লীগ সব সময়ই সঙ্কটময় মুহূর্তে জনগণের পাশে থাকে। প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে আমরা ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ এই বৈশ্বিক মহামারী করোনাভাইরাস মোকাবেলা করার লক্ষ্যে আমাদের সর্বস্ব দিয়ে দেশ ও জনগণের জন্য কাজ করে যাচ্ছি।

যতদিন এই বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস মোকাবেলা করে বাংলাদেশে স্বাভাবিক অবস্থা না ফিরবে ততদিন পর্যন্ত ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের ত্রাণ কার্যক্রম অব্যাহত থাকবে।