চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

করোনাভাইরাস: চট্টগ্রামে আরেক ডাক্তারের মৃত্যু

চট্টগ্রামের জেমিসন রেড ক্রিসেন্ট হাসপাতালের চিকিৎসক ডা. সাদেকুর রহমান করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।

রোববার ভোর ৫টা ৪৫ মিনিটে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিজ্ঞাপন

চিকিৎসকদের সংগঠন ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি, রাইটস অ্যান্ড রেসপনসিবিলিটিসের (এফডিএসআর) সাধারণ সম্পাদক ডা. শেখ আব্দুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে চ্যানেল আই অনলাইনকে বলেন: ‘ডা. সাদেকুর রহমানের কো-মরবিডিটি ছিল।’

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তিনি জানান: এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৩১ জন চিকিৎসক। আর করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন ছয় জন।

শোক প্রকাশ করে সংগঠনটির যুগ্ম সম্পাদক ডা. রাহাত আনোয়ার চৌধুরী জানান: অত্যন্ত দুঃখের সাথে জানানো যাচ্ছে যে, চট্টগ্রাম মেডিকেল কলেজের ১৭ তম ব্যাচের ছাত্র ডা. সাদেকুর রহমান কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে চট্টগ্রাম মা-শিশু ও জেনারেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। আমরা এফডিএসআর পরিবারের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত প্রার্থনা করছি এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

ডা. সাদেকুর রহমান চট্টগ্রামের জেমিসন রেড ক্রিসেন্ট হাসপাতালের সনোলজিস্ট হিসেবে কর্মরত ছিলেন। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি এবং উক্ত কলেজের ছাত্র-সংসদ নির্বাচনে ছাত্রলীগের মনোনীত সহ-সভাপতি পদপ্রার্থী ছিলেন।