চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কঙ্গনা নয়, নিজের চরিত্রে ঐশ্বরিয়াকে চেয়েছিলেন জয়ললিতা!

সদ্যই মুক্তি পেয়েছে কঙ্গনা রানাউত অভিনীত ছবি বহুল আলোচিত সিনেমা ‘থালাইভি’। তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী প্রয়াত জয়ললিতার জীবনী নিয়ে নির্মিত এই ছবিতে জয়ললিতার ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা।

কিন্তু জানেন কি, কঙ্গনা রানাউত নন বরং নিজের চরিত্রে অভিনয় করার জন্য বলিউডের অন্য অভিনেত্রীকে পছন্দ ছিল জয়ললিতার? সম্প্রতি যা প্রকাশ্যে এনেছেন জনপ্রিয় অভিনেত্রী সিমি গারেওয়াল।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মূলত ‘থালাইভি’-র স্পেশাল স্ক্রিনিংয়ে হাজির ছিলেন অভিনেত্রী সিমি গারেওয়াল। প্রয়াত জয়ললিতার বায়োপিক দেখার পর ছবি কেমন লাগলো তা জানিয়ে টুইট করেন তিনি। আর সেখানেই জানিয়েছেন জয়ললিতার মনের কথা।

বিজ্ঞাপন

তার বায়োপিক হলে তিনি কোন অভিনেত্রী নিজের চরিত্রে অভিনয় করার কথা ভেবেছিলেন, সে কথাই জানিয়েছেন তিনি।

‘থালাইভি’ দেখে সিমি টুইটে লেখেন, ‘আমি কঙ্গনা রানাউতের বিতর্কিত কোনও মন্তব্যকে সমর্থন করি না। কিন্তু ওর অভিনয় প্রতিভাকে আমি সম্পূর্ণ সমর্থন করি। এই ছবিতে কঙ্গনা তার মন এবং প্রাণ উজার করে দিয়েছে। কিন্তু জয়া জী তার চরিত্রে অভিনয় করার জন্য ঐশ্বরিয়া রাই বচ্চনের কথা ভেবেছিলেন।’

সিমি বলেন, ‘তিনি এও বলেছিলেন যে, যদি কখনও তাকে নিয়ে বায়োপিক তৈরি হয় তাহলে সেখানে তিনি নিজের চরিত্রে ঐশ্বরিয়া রাইকে অভিনয় করতে দেখতে চান। তবে, আমার মনে হয়, আজ জয়া জী যদি বেঁচে থাকতেন, তাহলে কঙ্গনার অভিনয় দেখে মুগ্ধ হয়ে যেতেন। আর এমজিআর-এর ভূমিকায় অরবিন্দ স্বামীকে দেখে।’

তার কথায়, পর্দায় জয়ললিতার এবং এমজিআরের রসায়নকে দুর্দান্তভাবে ফুটিয়ে তুলেছেন কঙ্গনা এবং অরবিন্দ। এছাড়াও ছবিতিতে আরও অভিনয় করেছেন যিশু সেনগুপ্ত এবং ভাগ্যশ্রী।