চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

কঙ্গনা’র স্বপ্ন পূরণ

বলিউড ইন্ডাস্ট্রিতে খানদের সঙ্গে অভিনয়ের সুযোগ পাওয়া টপ মোস্ট নায়িকাদের নিকট স্বপ্নের মতো। সেই স্বপ্ন বেশ কিছু অভিনেত্রী পূরণ করতে পারলেও অনেকে রয়েছেন  ধোয়া ছোঁয়ার বাইরে। তবে অনেক নায়িকাদের পিছে ফেলে ‘কুইন’ খ্যাত কঙ্গনা রানাওয়াত এবার সালমান খানের সঙ্গে প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়ে কাজ করবেন।

যশরাজ ফিল্মসের ব্যানারে নতুন সিনেমা ‘সুলতান’এ সালমানে খানের সঙ্গে দেখা যাবে কঙ্গনা। গ্যাং স্টার কঙ্গনা এ যাবত কোনো খানের সঙ্গে অভিনয় করেননি। এ সিনেমার মধ্য দিয়ে খানের নায়িকা হচ্ছেন তিনি।

বিজ্ঞাপন

তবে ‘সুলতান’ ছবিতে দীপিকা পাডুকোনের অভিনয়ের কথা থাকলেও ‘পিকু’ সাফল্যের পর জানিয়েছেন ‘সুলতান’ ছবিতে তিনি অভিনয় করবেন না। এরপর যশরাজ বেছে নিয়েছেন এবছরের সবচেয়ে হিট নায়িকা কঙ্গনাকে। ‘সুলতান’ ছবিতে সাল্লুকে বক্সারের ভূমিকায় দেখা যাবে বলে জানিয়েছেন যশরাজ ফিল্ম।

এরই মধ্যে খানদের সঙ্গে টক্কর দেয়া শুরু করেছেন কঙ্গনা। সম্প্রতি ‘তানু ওয়েডস মানু রিটার্নস’ সিনেমাটি ১৬৫ কোটি রুপি আয় করার পর এ বছরের বক্স অফিসে সব সিনেমাকে পিছে ফেলে তিনি শক্ত অবস্থান করছেন।

এর আগে শাহরুখ খানের সঙ্গে ‘জাব তাক হে জান’ সিনেমায় জুটিববদ্ধ হয়েছিলেন ক্যাটরিনা কাইফ। ‘পিকে’ ছবিতে অনুর্শকা শর্মা আমির খানের সঙ্গে অভিনয় করেছিলেন। এখনো বলিউডে অনেক অভিনেত্রী তিন খানের সঙ্গে অভিনয় করার জন্য প্রহর গুণছেন।

বিজ্ঞাপন