চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ওয়ার্নার-স্মিথ-ম্যাক্সওয়েলরা আসছেন না বাংলাদেশে

ডেভিড ওয়ার্নার, স্টিভেন স্মিথ, প্যাট কামিন্স, গ্লেন ম্যাক্সওয়েল, মার্কাস স্টয়নিস, কেন রিচার্ডসন, জাই রিচার্ডসন- বড় বড় সব নাম অস্ট্রেলিয়া দলের। তারকা এ ক্রিকেটারদের ছাড়াই আগামী আগস্টে টি–টুয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশে আসবে অজিরা।

বুধবার ক্রিকেট অস্ট্রেলিয়া বাংলাদেশ সফরের জন্য ১৮ সদস্যের দল দিয়েছে। কেবল স্টিভেন স্মিথের না থাকার কারণ কনুইয়ের চোট। বাকিরা বোর্ডের কাছে ব্যক্তিগত কারণ দেখিয়ে তাদের স্কোয়াডে বিবেচনা না করতে বলেছেন। এই দলটা খেলবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেও।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

দলে ২৪ বছর বয়সী পেসার ওয়েসলি অস্টিন অ্যাগার প্রথমবার ডাক পেয়েছেন। তিনি স্কোয়াডের স্পিন-অলরাউন্ডার অ্যাশটন অ্যাগারের ছোট ভাই।

জুনের শেষ সপ্তাহে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাবে অস্ট্রেলিয়া। সেখানে তিন ওয়ানডের সঙ্গে পাঁচ টি-টুয়েন্টি খেলবে। পরে বাংলাদেশে এসে খেলবে আরও পাঁচটি টি-টুয়েন্টি।

অস্ট্রেলিয়া দল: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, ওয়েসলি অ্যাগার, জ্যাসন বেহরেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যান ক্রিস্টিয়ান, জশ হ্যাজলউড, ময়েজেস হেনরিক্স, মিচেল মার্শ, রিলে মেরেডিথ, বেন ম্যাকডারমট, জশ ফিলিপস, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড ও অ্যাডাম জাম্পা।