চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ওটিটিতে নানা স্বাদের নতুন সিনেমা-সিরিজ

করোনার কারণে যেহেতু সিনেমা হল বন্ধ, তাই প্রতি সপ্তাহেই সিনেমাপ্রেমীদের নজর থাকে ওটিটিতে। সপ্তাহ জুড়ে ওটিটি প্লাটফর্মগুলোতে এসেছে নানা ভাষার, নানা দেশের সিনেমা ও সিরিজ। জেনে নিন সেগুলো সম্পর্কে:

সর্দার কা গ্র্যান্ডসন (নেটফ্লিক্স): অর্জুন কাপুর ও রাকুল প্রীত সিং এর এই ছবিতে দেখানো হবে এক নাতীর পুরো বাড়ি তুলে পাকিস্তান থেকে ভারতে নিয়ে আসতে হবে দাদীর মনে শান্তি দেয়ার জন্য।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

হু কিলড সারা সিজন টু (নেটফ্লিক্স): স্প্যানিশ মার্ডার থ্রিলার ‘হু কিলড সারা’র দ্বিতীয় সিজনের গল্প সারা নামের একটি মেয়ের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে। বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে খুন হয়েছিল সারা।
দ্বিতীয় সিজনে খুনের রহস্য জানা যাবে।

আরক্কারিয়াম (নিস্ট্রিম, কেভ অ্যান্ড রুটস ভিডিও): লকডাউনের দিনগুলো নিয়ে তৈরি এই ছবিতে তুলে ধরা হয়েছে করোনাকালের নানা বিষয়।

সন্দীপ অর পিঙ্কি ফারার (আমাজন প্রাইম ভিডিও): অর্জুন কাপুর ও পরিনীতি চোপড়া অভিনীত এই ছবি পরিচালনা করেছেন দিবাকর ব্যানার্জি। একজন ব্যাংক কর্মকর্তা ও চাকরী হারানো মহিলা পুলিশের গল্প নিয়ে এই ছবিতে। এক খুনের ঘটনায় জড়িয়ে যায় তারা। পালিয়ে বেড়াতে হয় তাদের।

বিজ্ঞাপন

কালা (আমাজন প্রাইম ভিডিও): সাইকোলোজিক্যাল থ্রিলার ঘরানার এই ছবিতে সন্ত্রাস দেখানো হয়েছে। তবে ছবিটি দেখলে সন্ত্রাসের আড়ালে লুকিয়ে থাকা অনেক ঘটনা দর্শকদের ভাবিয়ে তুলবে।

নভেম্বর স্টোরি (ডিজনি প্লাস হটস্টার): তামান্না ভাটিয়া অভিনীত এই তামিল ওয়েব সিরিজে একটি খুনের রহস্য দেখানো হবে। আলঝেইমারে আক্রান্ত একজন ক্রাইম গল্পের লেখকের বিরুদ্ধে ঠাণ্ডা মাথায় খুনের অভিযোগ ওঠে। বাবাকে বাঁচাতে মেয়ে নিজের কাধে খুনের অভিযোগ তুলে নেয়।

৯৯ সংগস (নেটফ্লিক্স): রোমান্টিক ঘরানার ছবি ‘৯৯ সংগস’। এই ছবির মাধ্যমে লেখক ও প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করেছেন বিশ্ববন্দিত সংগীত ব্যক্তিত্ব এ আর রহমান। ছবিতে অভিনয় করেছেন এহান ভাট এবং এডিলসি ভার্গাসে।

আর্মি অব দ্য ডেড (নেটফ্লিক্স): জ্যাক স্নাইডারের জম্বি-হরর ‘আর্মি অব দ্য ডেড’। সিনেমাটিতে মুখ্য চরিত্রে রয়েছেন সাবেক রেসলার ডেভ বাতিস্তা। লাস ভেগাসের একটি ক্যাসিনো লুট করার দায়িত্ব দেওয়া হয় স্কট নামের এক ব্যক্তিকে। কিন্তু সেই অর্থ পেতে গেলে জম্বি বাহিনীকে হারিয়ে যেতে হবে স্কট ও তার বন্ধুদের।

সলোস (আমাজন প্রাইম ভিডিও): সাত পর্বের অ্যান্থলজি সিরিজ ‘সলোস’-এ মানুষের আবেগের গল্প থাকছে। মানুষে মানুষে সংযোগের গল্প তুলে ধরা হয়েছে ‘সলোস’-এ। এতে অভিনয় করছেন অস্কার-জয়ী মরগান ফ্রিম্যান, অ্যানা হাথাওয়ে ও হেলেন মিরেন, এমি-জয়ী উজো আদুবা, নিকোল বেহারি, অ্যান্থনি ম্যাকি, ড্যান স্টিভেন এবং কনস্ট্যান্স উ।

দিথি (সনি লাইভ): এই মারাঠি ড্রামায় তুলে ধরা হয়েছে এক কামারের অকালে সন্তান হারানোর কষ্টের গল্প। এপ্রিলে প্রয়াত নির্মাতা সুমিত্র ভাবের শেষ ছবি এটি। ইন্ডিয়ান এক্সপ্রেস

বিজ্ঞাপন