চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এসএসসির ফলাফল নিয়ে পূজার দুঃখপ্রকাশ

রাজধানীর মগবাজার গার্লস হাই স্কুল থেকে সেকেন্ডারি স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় অংশ নিয়েছিলেন চিত্রনায়িকা পূজা চেরী। সোমবার (৬ মে) দুপুরে ফলাফল প্রকাশের পর এই নায়িকা চ্যানেল আই অনলাইনে জানিয়েছিলেন, ব্যবসায় শিক্ষা শাখা থেকে তিনি জিপিএ ৪.৩৩ (এ গ্রেড) পেয়ে উত্তীর্ণ হয়েছেন।

পূজা এও বলেছিলেন, এই ফলাফলে তিনি খুব খুশি। চলচ্চিত্রে ব্যস্ততা না থাকলে হয়তো ফলাফল আরো ভালো হতে পারতো। পরিবারের সদস্যরাও আনন্দিত বলে চ্যানেল আই অনলাইনকে জানিয়েছিলেন পূজা চেরী।

বিজ্ঞাপন

কিন্তু দুপুরে বলা তার এই তথ্যটি ছিলো ভুল। কারণ সন্ধ্যার পর থেকেই চিত্রনায়িকার পূজা চেরীর প্রাপ্ত ফলাফলের রেজাল্ট শিটটি সোশাল মিডিয়ায় চলে আসে। এরপর তার রোল নম্বর সংগ্রহ করে রেজাল্ট দেখে জানা যায়, আসলে এসএসসি পরীক্ষায় তিনি ৪.৩৩ পাননি, পেয়েছেন ৩.৩৩।

বিষয়টি প্রকাশ্যে আসতেই পূজাকে নিয়ে শুরু হয় সমালোচনা। সোশাল মিডিয়া থেকে সংবাদ মাধ্যমে পূজার মিথ্যাচার নিয়ে । এরপর তথ্য ভুল দেয়ার কারণ জানতে পূজার সাথে ফোনে যোগাযোগ করা হয়, কিন্তু ফোন রিসিভ করেননি তিনি। ফোনে ব্যর্থ হয়ে ফেসবুক ও হোয়াটসঅ্যাপ-এও মেসেজ পাঠানো হয়। কিন্তু কোনো উত্তর পাওয়া যায়নি।

তবে শেষ পর্যন্ত মঙ্গলবার সন্ধ্যায় গণমাধ্যমে তথ্য ভুল দেয়ার জন্য দুঃখপ্রকাশ করলেন ‘পোড়ামন ২’ খ্যাত এই চিত্রনায়িকা। ফেসবুকে দেয়া স্ট্যাটাসের মাধ্যমে অনিচ্ছাকৃত ভুলের জন্য ক্ষমা চান তিনি।

পূজা বলেন,আসলে আমি দুঃখিত। আমাকে ভুল তথ্য দেওয়া হয়েছিলো। তখন এডমিড কার্ড হাতে না থাকার কারণে আমি নিজে জানতে পারিনি। আমাকে যে তথ্যটি দিয়েছে সে নিজে আমাকে বলেছে, আই এম সরি। আমি আসলে কাউকে ইচ্ছে করে ভুল তথ্য দিতে চাইনি। এখন আমি নিজেই দেখছি। আমি এতেও খুশি।

রেজাল্ট নিয়ে ঘাবড়ে গিয়েছিলেন পূজা, উল্লেখ করে তিনি বলেন: আসলে আমি হঠাৎ ঘাবড়ে গিয়েছিলাম এবং ভাবছিলাম যতক্ষণ পর্যন্ত আমি নিয়ে নিশ্চিত না হবো, ততক্ষণ আমি কিছু বলবো না। আমার সব সাংবাদিক ভাইরা, আমি আসলেই দুঃখিত। এতটুকুর জন্য আমি ভাবলাম আমার ভক্তরা এবং সকল সাংবাদিক ভাইরা আমার উপর অসন্তুষ্ট। আপনাদের ভালোবাসা এবং সাপোর্টই আমার কাছে বড়। আপনারা আছেন বলেই আজ আমি পূজা চেরী।

Bellow Post-Green View