চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এবার পপ অ্যারাবিক গান ‘হাবিবি’ আনছেন নুসরাত ফারিয়া

বছর তিনেক আগে ‘পটাকা’ নামে প্রথম গানে কণ্ঠ দিয়েছিলেন নুসরাত ফারিয়া। ব্যাপকভাবে আলোচনায় আসে তার গাওয়া এ গানটি। পরে ‘আমি থাকতে চাই’ শিরোনামে আরেকটি গান গেয়ে আলোচনার জন্ম দিয়েছিলেন জিতের ‘বাদশা’খ্যাত নায়িকা নুসরাত ফারিয়া।

ভক্তদের জন্য ফের সুখবর দিলেন নুসরাত ফারিয়া। জানালেন, তার নতুন গান ‘হাবিবি’ প্রকাশ হতে যাচ্ছে। ২ নভেম্বর কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মের (এসভিএফ) ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে নুসরাত ফারিয়ার এ গানটি।

বিজ্ঞাপন

উপস্থাপনা থেকে চলচ্চিত্রে এসে আলোচিত হয়েছেন নুসরাত ফারিয়া। তার কাজ মানেই দর্শকের বাড়তি আগ্রহ। হালের এই গ্লামার গার্ল দর্শকের চাহিদা মাথায় রেখে আগের দুটি গান থেকে ‘হাবিবি’ গানটির কথা, সুর, ভিডিও সবকিছুতেই ভিন্নতার ছাপ আনছেন বলে জানালেন।

নুসরাত ফারিয়া বলেন, ‘হাবিবি’ পপ অ্যারাবিক ফিউশন। ভিডিওটিও সেভাবে করার চেষ্টা করেছি। অক্টোবরের মাঝামাঝিতে মুম্বাই থেকে শতাধিক কিলোমিটারে দূরে এক রাজপ্রাসাদে গানটির ভিডিওর শুটিং হয়েছে। শুটিংয়ের আগে তিনদিন গ্রুমিং হয়েছে। মুম্বাইয়ের ২০ জন ছেলেমেয়ে নেচেছেন।

‘হাবিবি’ গানের কথা লিখেছেন নূর নবী, সুর করেছেন আদিব কবির। ভিডিও নির্মাণসহ কোরিওগ্রাফি করেছেন ‘বস’খ্যাত চিত্রপরিচালক ও জনপ্রিয় কোরিওগ্রাফার বাবা যাদব।

বিজ্ঞাপন