চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এবারও হাইকোর্টে জামিন পাননি ডা. সাবরিনা

করোনাভাইরাসের নমুনা পরীক্ষায় জালিয়াতির ঘটনায় করা মামলায় জেকেজি হেলথ কেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা আরিফ চৌধুরী’র জামিন আবেদন উত্থাপিত হয়নি মর্মে আবারও খারিজ করেছেন হাইকোর্ট।

বুধবার বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি কে এম জাহিদ সারওয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চ এই আদেশ দেন। আদালতে আবেদনের পক্ষে ছিলেন আইনজীবী সৈয়দ মামুন মাহবুব। আর রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মো. মনিরুল ইসলাম।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এর আগে নিম্ন আদালতে সাবরিনার জামিনের আবেদন খারিজ হয়। এরপর জামিন চেয়ে হাইকোর্টে আবেদন করেন সাবরিনা। সে আবেদনের শুনানি নিয়ে গত ৩ নভেম্বর বিচারপতি মো. রেজাউল হক ও বিচারপতি মো. আতোয়ার রহমানের সমন্বয়ে গঠিত ভার্চুয়াল হাইকোর্ট বেঞ্চ সাবরিনা আরিফ চৌধুরী জামিন আবেদন আবার উত্থাপিত হয়নি মর্মে খারিজ করেন। এরপর আবার হাইকোর্টে জামিন আবেদন করেন সাবরিনা।

করোনা ভাইরাসের নমুনা সংগ্রহের পর পরীক্ষা না করেই নমুনার ফল দেওয়ার অভিযোগে তেজগাঁও থানার পুলিশ গত ২৩ জুন জেকেজির সিইও আরিফুল হক চৌধুরীসহ ছয়জনকে গ্রেপ্তার করে। পরবর্তীতে সাবরিনাকেও সে মামলায় গ্রেপ্তার করা হয়। এরপর সাবরিনা আরিফ চৌধুরীসহ আটজনের বিরুদ্ধে ঢাকার সিএমএম আদালতে অভিযোগপত্র দেয় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। এখন মামলাটি সাক্ষ্য গ্রহণের পর্যায়ে রয়েছে।