চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

এক সিনেমায় চার চরিত্রে হৃত্বিক

অনেকদিন থেকেই গুঞ্জন চলছিল খুব শিগগির শুরু হবে হৃতিক রোশান অভিনীত ছবি ‘কৃষ ৪’ এর শুটিং। কিন্তু করোনা পরিস্থিতির কারণে তার সবটাই ভেস্তে যায়। যদিওবা এতদিন ছবিটির চিত্রনাট্য তৈরীর কাজ চলেছে, যা সম্প্রতি শেষ করেছেন রাকেশ রোশন।

জানা গেছে, ছবিটিতে বেশ চমক নিয়ে হাজির হবেন হৃত্বিক। যেখানে একটি দু’টি নয়, একইসঙ্গে চার-চারটি চরিত্রে হাজির হবেন তিনি!

বিজ্ঞাপন

মূলত হৃত্বিক অভিনীত ‘কৃষ’ কিস্তির জনপ্রিয়তার কথা ভেবেই নির্মাতাকে আলাদা কিছু ভাবতে হচ্ছে। পাশাপাশি আরও জানা গেছে, ‘ কৃষ ৪ ‘ এর বাজেট বাড়ার সঙ্গে সঙ্গে ছবির ভিএফএক্স-ও নাকি হলিউড ঘরানার হবে। যার জন্য ইতোমধ্যে হলিউডের নামকরা ভিএফএক্স সংস্থার সঙ্গেও কথাবার্তা চালাচ্ছেন রাকেশ রোশান ও হৃত্বিক।

শোনা যাচ্ছে, আসন্ন ছবিতে ‘কই মিল গায়া’ ছবির ‘জাদু’ চরিত্রটি আবারও ফিরিয়ে আনা হতে পারে।

এদিকে হৃত্বিকের বিপরীতে ‘কৃষ ৪’ এ নায়িকা চরিত্রে কাকে দেখা যাবে তা নিয়ে অনেক আগে থেকেই গুঞ্জন থাকলেও সম্প্রতি বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে ছবিতে হৃত্বিকের নায়িকার চরিত্রে অভিনয় করার জন্য কিয়ারা আদবানিকে প্রস্তাব দেওয়া হয়েছে। যদিও বিষয়টি নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত এখনো হয়নি। তবে নায়িকার চরিত্রে যে ই থাকুক তাকে নারী সুপার হিরোর চরিত্রে দেখা যেতে পারে।

এর আগে জানা গিয়েছিল, ‘কৃষ ৪’ নির্মাণে বড় বাজেট রয়েছে প্রযোজকদের। ছবিটিতে ২৫০ কোটি টাকা ব্যয় করা হবে বলেও শোনা যায়। যেই বাজেটের একটি বড় অংশই ব্যয় হবে ভিএফএক্সের পেছনে।