চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘একমাস পর বাবার কথা শুনলাম, আনন্দ ভাষায় প্রকাশ করার মতো না’

সিঙ্গাপুরে চিকিৎসাধীন দেশের কিংবদন্তী অভিনেতা ও সাংসদ ফারুককে আইসিইউ থেকে সাধারণ কেবিনে স্থানান্তর। অবস্থার উন্নতি…

একমাসের বেশি সময় ধরে সিঙ্গাপুরে চিকিৎসাধীন দেশের ‘মিয়া ভাই’ খ্যাত অভিনেতা ও সাংসদ ফারুক এক প্রকার অচেতন ছিলেন। কোনো সাড়া দিচ্ছিলেন না। আশঙ্কায় ছিলেন তার চিকিৎসকরাও। তবে এখন পুরোপুরি আশঙ্কা মুক্ত ‘সুজন সখী’র এই নায়ক।

তার শারীরিক অবস্থা উন্নতির দিকে। এমনকি আইসিইউ থেকে তাকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। সেই সঙ্গে জনপ্রিয় এ অভিনেতা এখন অল্প অল্প কথাও বলতে পারছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নায়ক ফারুকের পুত্র শরৎ পাঠান চ্যানেল আই অনলাইনকে এমনটা জানিয়েছেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, দীর্ঘ একমাস পর মঙ্গলবার থেকে কথা বলছেন আপনাদের ‘মিয়া ভাই’। তার কথা শুনে কী আনন্দিত হয়েছি সেটা ভাষায় প্রকাশ করতে পারবো না। এটা বোঝানোও যাবে না। আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া  চাইছি।

স্ত্রী সন্তানের সাথে ফারুক

ফারুকের মুখে কথা শুনে বেশ আনন্দিত তার সহধর্মিনী ফারহানা। তিনিও সিঙ্গাপুর আছেন। শরৎ বলেন, কত দিন পর মা আমার বাবার কণ্ঠস্বর শুনলেন। কথাবলা শুনে হাউমাউ করে উনি কেঁদেছেন। এখন বাবা ভালো আছেন। চিকিৎসক জানিয়েছেন শারীরিক অবস্থা তাদের নিয়ন্ত্রণে রয়েছে।

ঢাকা ১৭ আসন থেকে নির্বাচিত সাংসদ  ফারুক গত ৪ মার্চ থেকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন। গত ২১ মার্চ থেকে আইসিইউতে ছিলেন তিনি। এরপর থেকে রীতিমত অচেতন ছিলেন ‘লাঠিয়াল’ খ্যাত এ চলচ্চিত্র অভিনেতা।