চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঋতুপর্ণার রান্নার সঙ্গী শুভ, অতঃপর প্রেম!

কলকাতা গিয়ে পুরোপুরি শেফ বনে গেছেন বাংলাদেশের তারকা অভিনেতা আরিফিন শুভ। তার সঙ্গে একই বেশে ঋতুপর্ণা সেনগুপ্ত। জানা গেল, শুভর নতুন ছবির গল্প রান্নাঘর নিয়ে। সেখানে তিনি শেফের চরিত্রে অভিনয় করছেন।

কলকাতার রঞ্জন ঘোষর ‘আহা রে’ সিনেমায় অভিনয় করছেন আরিফিন শুভ, সেটা পুরনো খবর। নতুন খবর হলো, সেই সিনেমার প্রোমোও সম্প্রতি প্রকাশ হয়েছে ফেসবুকে। সেখানে দেখা যায়, হরেক রকম রান্নার উপকরণ নায়কের সামনে। তিনি মনোযোগের সঙ্গে রান্নায় ব্যস্ত।

‘আহা রে’ সম্পর্কে বলা হচ্ছে, বাংলাদেশ-ভারতের দুজন শেফ নিয়ে গড়ে উঠেছে কাহিনী। এ গল্প ভালোবাসার, যা দেশের সীমানাকেও ছাপিয়ে যায়। আর সেই ভালোবাসার অংশ হয়ে যায় নানা ধরনের রান্না।

সিনেমাটির শুটিং শুরু না হলেও আকর্ষণ বাড়াতেই প্রোমো প্রকাশ করেছেন পরিচালক। যা বলছে নতুন কিছু করে দেখাতে যাচ্ছেন শুভ। বুধবার কলকাতায় অনুষ্ঠিত হয়ে গেল সিনেমাটির প্রেস মিটিং। শিগগিরই মূল অংশের ধারণ শুরু হচ্ছে।

এ সিনেমার মাধ্যমে দ্বিতীয়বারের মতো জুটি হতে যাচ্ছেন শুভ-ঋতুপর্ণা। এর আগে তারা আলমগীরের পরিচালনায় ‘একটি সিনেমার গল্প’-এ অভিনয় করেছেন। বৈশাখে মুক্তি পাবে সিনেমাটি। এছাড়া শুভ’র হাতে রয়েছে অরিন্দম শীলের ‘বালিঘর’। এ সিনেমাটি বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে।

ঋতুপর্ণা ও শুভ’র ‘আহা রে’ ছবির প্রমো:

শেয়ার করুন: