চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদে ‘যদি একদিন’-এর ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার

এবার ছোট পর্দায় দেখা যাবে দেশের জনপ্রিয় তারকা তাহসান খান ও কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী জুটির প্রথম ছবি ‘যদি একদিন’। ঈদুল আযহা উপলক্ষে এ ছবির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হবে বলে জানিয়েছেন নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ।

রাজ চ্যানেল আই অনলাইনকে বলেন, ঈদের দ্বিতীয় দিন দুপুর ২টা ১৫ মিনিটে আরটিভির পর্দায় প্রচার হবে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত তারকাবহুল ছবি ‘যদি একদিন’। 

Reneta June

গত বছর নারী দিবস (৮ মার্চ) উপলক্ষে মুক্তি পেয়েছিল ‘যদি একদিন’। মুক্তির পর ছবিটি ব্যাপকভাবে আলোচনায় আসে। নির্মাতা রাজ জানান, দেশে মুক্তির পর প্রবাসীরাও ‘যদি একদিন’ উপভোগ করেছেন।

বিজ্ঞাপন

একে একে প্রদর্শিত হয়েছিল কানাডা, যুক্তরাষ্ট্র, ইতালি ও ফান্সে। যারা প্রেক্ষাগৃহ থেকে ছবিটি দেখতে পারেননি তাদের জন্য এবার টিভিতে ‘যদি একদিন’ দেখার সুযোগ আসছে বলে জানান রাজ।

তাহসান-শ্রাবন্তী ছাড়াও ‘যদি একদিন’-এ আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, শিশুশিল্পী রাইসা, সাবেরি আলম, আনন্দ খালেদ, সুজাত শিমুল, ফখরুল বাশার মাসুম, মিলি বাশার, নাজিবা বাশার প্রমুখ।

সিঙ্গেল ফাদার ও পারিবারিক সেন্টিমেন্টের গল্পের যৌথভাবে এ ছবির চিত্রনাট্য করেছেন আসাদ জামান ও নির্মাতা রাজ। গানগুলো তাহসান, কোনাল, ইমরান, ন্যান্সি, হৃদয় খান, পড়শি ও নাভেদ পারভেজের।