চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদে ‘গোয়েন্দাগিরি’র ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার

ঈদুল আযহার সকালে চ্যানেল আইয়ে দেখানো হবে থ্রিলারধর্মী ছবি ‘গোয়েন্দাগিরি’…

আসছে ঈদে ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হতে যাচ্ছে নাসিম সাহনিক পরিচালিত থ্রিলারধর্মী ছবি ‘গোয়েন্দাগিরি’। ঈদুল আযহার সকালে চ্যানেল আইয়ের পর্দায় ছবিটি প্রচার হবে বলে জানিয়েছে চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগ।

গেল ঈদেই বড় পর্দায় মুক্তির কথা শোনা গিয়েছিলো ‘গোয়েন্দাগিরি’। কিন্তু শেষ সময়ে এসে মুক্তি পিছিয়ে দেয়া হয়। তবে আসছে ঈদুল আযহায় চলচ্চিত্রটির ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হতে যাচ্ছে।

বিজ্ঞাপন

চলচ্চিত্রটি নিয়ে নির্মাতা নাসিম সাহনিক বলেন, একদল টিনএজ ছেলেমেয়ে ছুটিতে বেড়াতে যাওয়া ও একটি অভিযানের গল্প নিয়েই ‘গোয়েন্দগিরি’র কাহিনী। যাদের একটি বিশেষ পরিচয় হচ্ছে তারা স্বপ্ন দেখে যে ভবিষ্যতে বড় গোয়েন্দা হবে। তাদের কারও আইডল শার্লক হোমস, কারও ফেলুদা, কারও তিন গোয়েন্দা, কারও আবার জেমস বন্ড! অভিযানটা শুরু হয় যখন মিডিয়াতে একটি পুরনো ভুতুড়ে বাড়ি নিয়ে হইচই পরে যায়। বনের মধ্যে বাড়িটি নাকি অভিশপ্ত। অভিশপ্ত এই বাড়ির রহস্য উন্মোচনে ঝাঁপিয়ে পড়ে এই শখের গোয়েন্দারা। তাদের এই অভিযানে রহস্যের স্বাদ যেমন পাওয়া যাবে তেমনি পাওয়া যাবে টিনএজ খুনসুটি, টিনএজ রোমান্টিসিজম!

‘গোয়েন্দাগিরি’র বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কল্যাণ কোরাইয়া, মিম চৌধুরি, সীমান্ত আহমেদ, শম্পা হাসনাইন, কচি খন্দকার, তারেক মাহমুদ, টুটুল চৌধুরি, শিখা খান,তানিয়া বৃষ্টি, প্রিন্স প্রমুখ।

ইতোমধ্যে ‘গোয়েন্দাগিরি’র অফিসিয়াল ট্রেলার রিলিজ পেয়েছে। চলচ্চিত্রটির ডিজিটাল পার্টনার ইমপ্রেস টেলিফিল্ম।

Bellow Post-Green View