চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ঈদে এলো অধরার দুই মিউজিক ভিডিও

এ প্রজন্মের মডেল অধরা ইসলাম। ঈদ উপলক্ষে প্রকাশ হয়েছে তার অভিনীত দু’টি মিউজিক ভিডিও। একটি সিডি চয়েজ ভিশন ও অন্যটি সিডি ভিশন মিউজক থেকে প্রকাশ হয়েছে। সিডি চয়েজ ভিশনের ব্যানারে যে গানটি প্রকাশ হয়েছে তার নাম তুই আমার পরী, গানে অধরার সঙ্গে মডেল ছিলেন আরজে অপু।

আরেক গান আমার মনের আকাশে প্রকাশ হয়েছে সিডি চয়েজ মিউজিকের ব্যানারে। এ গানে অধরার বিপরীতে আছেন মডেল দেব দীপ। গান দুটি প্রকাশের পর অধরা বেশ প্রশংসা পাচ্ছেন বলে জানান। তার ভাষ্য, গান প্রকাশের পর সবাই খুব প্রশংসা করছেন। ভালো কাজের অনুপ্রেরণা পাচ্ছি। তুই আমার পরীটা নিয়ে বেশি প্রশংসা পাচ্ছি।

বিজ্ঞাপন

এর আগে গত এপ্রিলে বন্ধু তুই ছাড়া গানের মডেল হয়েছিলন অধরা, বিপরীতে ছিলেন আনান খান। ওই গানটিতে তিনি সবচেয়ে বেশি প্রশংসা কুড়ান। অল্পদিনেই গানের ভিউ ২০ লাখ অতিক্রম করে। এবার ঈদে প্রকাশ হওয়া দুটি গান আগের চেয়ে দর্শকপ্রিয়তা পাবে বলে আশা করছেন অধরা।

তিনি বলেন, মিডিয়াতে আমি নতুন। এক বছরে পাঁচটি মিউজিক ভিডিওতে কাজ করেছি। আমি প্রতিষ্ঠিত হতে চাই। ধীরে ধীরে কাজ করে যেতে চাই। প্রকৃত শিল্পী হিসেবে নিজেকে গড়ে তুলতে চাই। এরপর অভিনয় করবো। মানুষকে ভালো ভালো কাজ উপহার দেব। এটাই আমার ইচ্ছে।

আরও বলেন, ভালো ভালো কাজ করতে চাই। সবার সহযোগিতা চাই।