চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ইমন-বুবলীর প্রথম বিজ্ঞাপনটি যেন এক মিনিটের সিনেমা!

বুবলী ও ইমন দুজনেই সিনেমার মানুষ। পরস্পরের সহশিল্পী হিসেবে ‘পাসওয়ার্ড’ নামে একটি ছবিতে কাজ করেছিলেন। এবার তাদের একসঙ্গে দেখা গেল একটি পানির বিজ্ঞাপনে। যেটি নির্মাণ করেছেন রবিন খান।

এক মিনিটের বিজ্ঞাপনটি দেখলে তা সিনেমা মনে হতে পারে জানিয়ে পরিচালক রবিন খান বলেন, তারা দুজন সিনেমার তারকা। তাই তাদের নিয়ে সিনেম্যাটিক ফরম্যাটে কাজটি করলাম।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিগ বাজেট ও বড় পরিসরের বিজ্ঞাপন ‘মুক্তা পানি’ নামের একটি উদ্যোগের। চলতি মাসের শুরুতে বিজ্ঞাপনটির দৃশ্যধারণ হয়েছে।

বিজ্ঞাপন

সিনেম্যাটিক ধাঁচের বিজ্ঞাপনটি বুবলীর তৃতীয় বিজ্ঞাপন। আর ইমনের ক্যারিয়ারে শতাধিক বিজ্ঞাপনের কাজের অন্যতম। বিজ্ঞাপনটি বিষয়ে ইমন ও বুবলীর কথা, এতো চমৎকার আয়োজন দেশের বিজ্ঞাপন খুব বেশি দেখা যায় না। বিজ্ঞাপনের গল্প ও নির্মাণে নান্দনিকতা রয়েছে।

পরিচালক রবিন খান বলেন, মুক্তা পানির সঙ্গে আবেগ মিশে থাকে। সরকারি অর্থায়নে প্রস্তুত ও বাজারজাতকৃত একটি পণ্য। গাজীপুরে সমাজকল্যান মন্ত্রণালয়ের অধীনে এই পানি তৈরির কারখানাটি পরিচালিত হয়। এখানে যারা কর্মরত রয়েছেন তারা সবাই প্রতিবন্ধী। এরপর এখান থেকে যে লাভ হয়, তার পুরো অংশ প্রতিবন্ধীদের কল্যাণে ব্যয় করা হয়।

মুক্তা পানির এই বিজ্ঞাপনে জিঙ্গেল দিয়েছেন কণ্ঠশিল্পী কনা। শিগগির দেশের বিভিন্ন টেলিভিশনে বিজ্ঞাপনটি সম্প্রচার হবে। রাজধানীর উত্তরায় রবীন্দ্র সৃজনকলা বিশ্ববিদ্যালয়ে রবিবার (২৭ জুন) বিজ্ঞাপনটির আনুষ্ঠানিক প্রিমিয়ার হতে যাচ্ছে বলে জানিয়েছেন রবিন খান।