চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

দর্শক নন্দিত ইমন-নিরবের শো, চলবে মাসব্যাপী

চিত্রনায়ক ইমন এবং নিরবের উপস্থাপনায় ‘লাইভ রেডিও আড্ডা শো’টি ঈদের প্রথম ৭দিন হওয়ার কথা ছিল। ওই ৭দিনেই শোটি আলোচনায় আসায় বাড়িয়ে ১০দিন করা হয়। প্রথম ১০ দিনেই ইমন-নিরবের শো জনপ্রিয়তা পাওয়ায় এবার শোটি গড়াচ্ছে মাসব্যাপী।

লাইভ টেকনোলজিসের অঙ্গ প্রতিষ্ঠান লাইভ রেডিও’র এমডি ইয়াসির আরাফাত চ্যানেল আই অনলাইনকে এমনটা জানিয়েছেন। তিনি বলেন, ঈদের দিনেই সুপারস্টার শাকিব খানকে অতিথি করে আনায় অনলাইনে ইমন-নিরবের আড্ডা শো ব্যাপকভাবে সাড়া ফেলে। এরপর অন্যান্য অথিতিদের অনুষ্ঠানটিও দর্শক গ্রহণ করে।

বিজ্ঞাপন

এজন্য ১০দিনের শোটি বাড়িয়ে চলতি আগস্ট মাস জুড়ে করা হচ্ছে। আগামিতে নাটক, সিনেমার আরও জনপ্রিয় তারকা ও দম্পতিদের এ শোতে আনার প্রক্রিয়া চলছে।

প্রতিদিন রাতের লাইভ আড্ডা শো নিয়ে চিত্রনায়ক নিরব বলেন, আমি তো অভিনয়ের মানুষ। তাই উপস্থাপনা ঠিকভাবে হয়তো করছি না! মূলত জমিয়ে আড্ডাবাজি করছি। অতিথিদের সঙ্গে খুবই ইনফর্মালভাবে আলাপ করছি। আমার এবং ইমনের সঙ্গে প্রতিদিন দর্শকদের আরও একজন করে পছন্দের মানুষ থাকছেন। সেজন্য দর্শক শোটি গ্রহণ করেছেন। আশা করছি পুরোমাস জুড়েই আমরা সফলভাবে কাজটি কাজ করবো।

ইমন বলেন, প্রথমসারির তারকাদের নিয়েই শো করছি। এজন্য দর্শক গ্রহণ করছেন। আমরা এমনভাবে আড্ডা দিচ্ছি দর্শক কয়েক মিনিট আমাদের সঙ্গে জয়েন্ট করলেই পুরো সময়টা এখান থেকে বের হতে পারছে না। কাজটি খুব উপভোগ করছি। আশা করছি মাসজুড়েই দর্শক আমাদের সঙ্গে থাকবেন।

লাইভ রেডিও আড্ডার প্রথম থেকে অতিথি হিসেবে এসেছেন শাকিব খান, মেহজাবীন, ফেরদৌস, মিশা সওদাগর, পূর্ণিমা, আসিফ আকবর, রিয়াজ, বিদ্যা সিনহা মিম, নিপুণ, মিথিলা, মেহের আফরোজ শাওন। বুধবারের পর্বে আসছেন সাজু খাদেম।