চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘ইনশাল্লাহ’র জন্য মুখিয়ে আছেন আলিয়া

সম্প্রতি মুক্তি পেয়েছে আলিয়া অভিনীত তারকাবহুল সিনেমা ‘কলঙ্ক’। আর এর পর পরই ‘ইনশাল্লাহ’র জন্য মুখিয়ে আছেন তিনি। শুধু তাই নয়, নতুন এই প্রজেক্ট নিয়ে বেশ উত্তেজিত হয়ে আছেন আলিয়া। কারণ ছবিটির পরিচালক যে সঞ্জয় লীলা বানসালি!

অনেক দিনই হলো ঘোষণা এসেছে বলিউডের জনপ্রিয় পরিচালক সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাল্লাহ’য় অভিনয় করবেন সালমান খান ও আলিয়া ভাট! কলঙ্কের ধকল সামলে এবার এটাই ফোকাস আলিয়ার!

বিজ্ঞাপন

বানসালির সাথে প্রথমবারের মত কাজ করার বিষয়ে এক সাক্ষাৎকারে সম্প্রতি আলিয়া বলেন যে, আমি সত্যিই খুব উত্তেজিত। আমার মনে আছে, যখন আমার বয়স নয় বছর ছিল তখন আমি প্রথম বার সঞ্জয় স্যারের অফিসে গিয়েছিলাম এবং আমি বলেছিলাম যে আমি তার সাথে কাজ করতে চাই। অবশেষে সেটি বাস্তবায়িত হতে যাচ্ছে। আমি কখনো ভাবতে পারিনি যে সালমান ও সঞ্জয় স্যারের মত দুজন ব্যক্তির সাথে একসাথে কাজ করার সুযোগ আমার হবে।

আলিয়া আরো বলেন যে, সালমান স্যারের বিপরীতে কাজ করতে চায় না এমন কেউ আমার জানা মতে নেই। আমি সত্যি খুব ভাগ্যবতী সুযোগ পেয়ে। আমি সত্যি প্রজেক্টটি শুরুর আর অপেক্ষা করতে পারছি না।

ছবিতে ৪০ বছর বয়সী এক ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে সালমানকে এবং আলিয়া অভিনয় করবেন ২০ বছর বয়সী এক যুবতীর চরিত্রে। এই দুই অসম বয়সী চরিত্রের প্রেমকাহিনী নিয়েই তৈরি হবে এই ছবি।

Bellow Post-Green View