চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

বিচ্ছিন্ন সংঘর্ষের মধ্যদিয়ে প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত

বিচ্ছিন্ন সংঘর্ষের মধ্যদিয়ে প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ শেষ হয়েছে। ভোলার চরফ্যাশনে গুলিবিদ্ধ হয়ে ১জন ও বরিশালে বোমা হামলায় ১ জন নিহত হয়। বিভিন্ন স্থানে সংঘর্ষে আহত হয়েছে কমপক্ষে ১৫ জন।

ভোলার চরফ্যাশনের হাজারীগঞ্জ ইউনিয়নে ভোটকেন্দ্রে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সহিংসতায় দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ১ জন।

বিজ্ঞাপন

পটুয়াখালীর কেশবপুর মাধ্যমিক বিদ্যালয়ে আওয়ামী লীগ ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। সেসময় কিছুক্ষণের জন্য ভোটগ্রহণ স্থগিত থাকে। বরিশালের গৌরনদীর খাঞ্জাপুরে ইউপি নির্বাচনে দু’পক্ষের সংঘর্ষের বোমা বিস্ফোরণে ১ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন। হিজলা উপজেলার হরিনাথপুর ইউনিয়নের সরকারি গঙ্গাপুর প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সমর্থকের বিশৃঙ্খলা ঠেকাতে ৫ রাউন্ড গুলি করে পুলিশ। এ সময় কিছুক্ষণ ভোট গ্রহণ বন্ধ ছিল।

গাজীপুরের কালীগঞ্জের ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচন শান্তিপূর্ণ ভোটগ্রহণ হয়েছে। ৭৪ টি কেন্দ্রে মোট ভোটার ১ লাখ হাজার ৬শ’২৪ জন।

লক্ষ্মীপুর-২ আসনের উপ-নির্বাচন ও রামগতি-কমলনগরে ৬টি ইউনিয়নের ভোটগ্রহণে নারী ভোটারের উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো।

শান্তিপূর্ণ পরিবেশে নরসিংদীর পলাশের ডাঙ্গা ও গজারিয়া ইউনিয়নে ভোটগ্রহণ শেষ হয়েছে। রংপুরের পীরগাছার কল্যাণী ইউনিয়ন পরিষদের ১০টি কেন্দ্রে ভোটার ১৮ হাজার ৮শ’২২ জন।

মাদারীপুরের শিবচরের ১৩টি ইউনিয়নে শান্তিপূর্ণ ভোটগ্রহণ হয়েছে। উপজেলার কাদিরপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন হয়েছে ইভিএম পদ্ধতিতে।

বিজ্ঞাপন