চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘আয়ুষ্মানকে পরিচালনা করার মতো এখনো দক্ষ হইনি’

‘ফিল্ম ইন্ডাস্ট্রিতে আয়ুষ্মান আমার চেয়ে সিনিয়র। তাই তাঁকে পরিচালনা করার জন্য আমাকে আরো অনেক বেশি দক্ষ হতে হবে’

চলমান লকডাউনের এই সময়টিতে গৃহবন্দি বলিউড তারকারা কাজেই সময় ব্যয় করছেন। তবে গৃহবন্দি এই সময়টিকে অন্যভাবে কাজে লাগাচ্ছেন আয়ুষ্মান খুরানার স্ত্রী ও পরিচালক তাহিরা কাশ্যপ।

সম্প্রতি তিনি এক সাক্ষাতকারে জানিয়েছেন যে, গৃহবন্দি এই সময়টিতে তিনি ব্যস্ত তার পরবর্তী স্ক্রিপ্টগুলো নিয়ে। কারণ তার ইচ্ছা আছে সামনে দর্শকদের ভালো ভালো কাজ উপহার দেওয়ার।

বিজ্ঞাপন

সেক্ষেত্রে তার পরিচালিত পরবর্তী সিনেমায় স্বামী আয়ুষ্মানকে দেখা যেতে পারে কিনা এমন প্রশ্নের জবাবে তাহিরা জানান, ‘না, এখনই না। কেননা ফিল্ম ইন্ডাস্ট্রিতে আয়ুষ্মান বর্তমানে নিজের অনেক শক্ত অবস্থান তৈরী করেছে। একই সাথে ফিল্ম ইন্ডাস্ট্রিতে আয়ুষ্মান আমার চেয়ে সিনিয়র। তাই তাঁকে পরিচালনা করার জন্য আমাকে আরো অনেক বেশি দক্ষ হতে হবে। আর সেটির জন্য আমি নিজেকে ধীরে ধীরে প্রস্তুত করছি।’

বিজ্ঞাপন

এছাড়াও তাহিরা জানান, বর্তমানে আমরা প্রত্যেকেই খুব কঠিন সময় পার করছি। কিন্তু সেজন্য তো আর আমরা সামনের দিন গুলোর জন্যে স্বপ্ন দেখা বন্ধ করে ফেলতে পারিনা। প্রত্যেকেরই উচিত মনোবল নিয়ে এগিয়ে যাওয়া।

২০১৮ সালে স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘পিন্নি’র মাধ্যমে পরিচালনায় অভিষেক ঘটে তাহিরা কাশ্যপের। নেহা গুপ্তা অভিনীত সেই স্বল্পদৈর্ঘ্য সিনেমাটি বেশ প্রসংশিত হয়েছিল দর্শকদের কাছে।