চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আলোচিত ছবির তালিকায় ‘সঞ্জু’

বলিউডের জন্য ২০১৮ সালটি ছিলো খুবই আনপ্রেডিকটেবল। এ বছরে বড় তারকাদের প্রায় সব ছবিই বক্স অফিসে ছিলো ফ্লপের তারকায়। সেই জায়গায় মাঝারি কিংবা পেছনের সারির তারকাদের ছবি নাম কড়েছে। আর এসব নিয়েই সম্প্রতি একটি তালিকা প্রকাশ করেছে ভারতীয় মিডিয়া। যেখানে গেল বছরে সবচেয়ে আলোচিত ছবির তালিকায় উঠে এসেছে ‘সঞ্জু’র নাম। আর আলোচিত অভিনেতা হিসেবে শীর্ষে জায়গা নিয়েছেন রণবীর কাপুর।

২০১৮ সালে বলিউডে সবচেয়ে বেশী বিগ বাজেটের সিনেমা তৈরী হয়েছে। তবে সবগুলোকে পেছনে ফেলে আলোচিত ছবি হিসেবে তালিকায় সবার উপরে জায়গা নিয়েছেন বলিউড অভিনেতা সঞ্জয় কাপুরের জীবনী নিয়ে নির্মিত ছবি ‘সঞ্জু’। আর এই ছবিতে দুর্দান্ত অভিনয় করে আলোচিত অভিনেতা হিসেবে স্থান করে নিয়েছেন রণবীর কাপুর।

বিজ্ঞাপন

যার মাধ্যমে পেছনে ফেলেছেন সালমান খান, শাহরুখ খানদেরও। তবে গেল বছরে আরো একটি কারণে আলোচনার শীর্ষস্থানটিতে রয়েছেন রণবীর। আর সেটা হলো তার ব্যক্তিগত জীবন। বিশেষ করে আলিয়া ভাটের সঙ্গে প্রেমের খবর নিয়েও বেশ কয়েকবার সংবাদের শিরোনাম হয়েছেন তিনি।

রণবীর ছাড়াও প্রিয়াঙ্কা চোপড়া বেশ উপরের দিকে রয়েছেন সর্বাধিক আলোচিত সেলিব্রিটিদের তালিকায়, ছবির খবর ছাড়াও গেল বছর আমেরিকান তারকা নিক জোনাসকে বিয়ে করে বছরের প্রায় অর্ধেক জুড়ে ছিলেন আলোচনায়।

এছাড়া সেলিব্রিটি কমেডিয়ানদের তালিকায় সবার উপরে রয়েছেন অক্ষয় কুমার। পিছিয়ে নেই দীপিকা পাডুকোনও। প্রিয়াঙ্কা চোপড়ার মতোই তিনিও বিয়ে করে ছিলেন আলোচনায়। তবে সেবছর তাকে আলোচনায় উপরের দিকে রাখতে ‘পদ্মাবত’-এর সাফল্যও কম সমর্থন নয়!

Bellow Post-Green View