চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আরিয়ানের জন্মদিনে পার্টির আয়োজন নেই

আজ আরিয়ান খানের জন্মদিন। ২৪ বছরে পা রাখলেন তিনি। প্রতি বছর জন্মদিন উপলক্ষে আয়োজন করা হয় পার্টির কিংবা দেশের বাইরে বন্ধুদের নিয়ে সময় কাটাতে যান আরিয়ান খান। কিন্তু এবছর তা হচ্ছে না। মান্নতে একেবারেই সাদামাটা ভাবে জন্মদিন পালন করবেন শাহরুখ পুত্র। থাকছে না কোনো পার্টির আয়োজন।

ইন্ডিয়া টুডের সূত্রে জানা গেছে, আরিয়ান এবছর মান্নতে পরিবারের সঙ্গেই সময় কাটাবেন জন্মদিনে। স্বাভাবিক জীবনে ফেরার জন্য নিজেকে কিছুটা সময় দিচ্ছেন তিনি। এখনও বন্দি জীবনের ট্রমা কাটিয়ে উঠতে পারেননি পুরোপুরি।

বিজ্ঞাপন

তবে আরিয়ানের সঙ্গে তার যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রের বন্ধুদের যোগাযোগ হচ্ছে ভিডিও কলের মাধ্যমে। তারা শুভেচ্ছা জানাচ্ছেন ভার্চুয়ালি। আরিয়ানের বোন সুহানা খানও ফেসটাইমের মাধ্যমে ভাইয়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন।

জন্মদিন ঘটা করে না করলেও জেল থেকে আরিয়ান বাড়ি ফিরেছেন, তাতে নিস্তার পেয়েছেন শাহরুখের পরিবার। স্বস্তি পেয়েছেন প্রিয়জন ও শাহরুখের ফ্যানরা।

২ অক্টোবর রাতে মুম্বাইয়ের এক প্রমোদতরীতে তল্লাশি চালায় এনসিবি। আটক করা হয় আরিয়ান, আরবাজ, মুনমুনসহ ৬ জনকে। এরপর টানা ১৬ ঘণ্টার জেরার পর ৩ অক্টোবর মাদক মামলায় গ্রেফতার করা হয় তাদের। ২৮ অক্টোবর জামিন পান আরিয়ান।

বিজ্ঞাপন