চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আমি বিজয়ী হয়েছি শুনে মা-বাবা কেঁদে ফেলেছিলেন: রাসেল রানা

‘মেনস ফেয়ার এন্ড লাভলি চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা?’র বিজয়ী হয়েছেন রাসেল রানা…

সাম্প্রতিক সময়ের সবচেয়ে আলোচিত রিয়েলিটি শো ‘মেনস ফেয়ার এন্ড লাভলি চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা?’। সিজন ফিনালের মধ্য দিয়ে যার পর্দা নামলো শুক্রবার (২৭ সেপ্টেম্বর)। সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে যে আসরের বিজয় ছিনিয়ে নিয়েছেন রাসেল রানা!

শুক্রবার সন্ধ্যায় চ্যানেল আইয়ের পর্দায় জমকালো অনুষ্ঠানের মাধ্যমে বহুল প্রতীক্ষিত ‘মেনস ফেয়ার এন্ড লাভলি চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা?’র সিজন ফিনালেতে বিজয়ীর নাম ঘোষণা হওয়ার পর রীতিমত উড়ছেন রাসেল রানা। তবে পা মাটিতেই রাখছেন তিনি। অনুভূতি জানিয়ে বললেন, স্বপ্ন সত্যি হওয়ার মতো ঘটনার মধ্য দিয়ে গেলাম!

বিজ্ঞাপন

হাজারও প্রতিযোগী টপকে মাসুদ রানা’র গ্র্যান্ড ফিনালে ছিলেন শীর্ষ তিন প্রতিযোগী। রাসেল রানা ছাড়াও সেরার লড়াইয়ে ছিলেন সাজ্জাদ এবং জুনায়েদ। শেষ মুহূর্তের অনুভূতি জানিয়ে রাসেল রানা বলেন, এই রিয়েলিটি শোয়ে আমরা শেষ তিনজনই বিজয়ী হওয়ার মতো আত্মবিশ্বাসী ছিলাম। সাজ্জাদ কিংবা জুনায়েদ বিজয়ী হলেও আমি খুশি হতাম!

‘মেনস ফেয়ার এন্ড লাভলি চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা?’র সিজন ফিনালের পর দিন (শনিবার) দুপুরে চ্যানেল আইয়ে আসেন রাসেল রানা। অংশ নেন চ্যানেল আইয়ের নিয়মিত তারকা টক শো ওয়ালটন তারকা কথন-অনুষ্ঠানে। অনন্যা রুমার প্রযোজনায় অনুষ্ঠানটির উপস্থাপনায় ছিলেন সাফী আহমেদ।

রিয়েলিটি শোয়ের প্রধান বিচারকদের একজন ছিলেন চিত্রনায়িকা পূর্ণিমা…

তারকা কথন অনুষ্ঠানটি রাসেল রানা কথা বলেন ‘কে হবে মাসুদ রানা?’ রিয়েলিটি শোয়ের আদ্যোপান্ত নিয়ে। অডিশন রাউন্ড থেকে শুরু করে শীর্ষস্থানে পৌঁছানোর গল্পও করেন তিনি।

কথায় কথায় জানালেন, ‘কে হবে মাসুদ রানা?’র বিজয়ী হওয়ার খবরে সবচেয়ে বেশি খুশি হয়েছেন তার বাবা-মা। রাসেল রানা বলেন, আমার বিজয়ে সবচেয়ে বেশি খুশি হয়েছেন আমার মা-বাবা। আমি বিজয়ী হয়েছি শুনে মা-বাবা তো খুশিতে কেঁদেই ফেলেছিলেন। এটা আমার জন্য খুবই গর্বের একটি বিষয় হয়ে থাকবে!

বিজয়ী হিসেবে রাসেল রানা জিতে নেন ইউনিলিভার বাংলাদেশ লি. ও চ্যানেল আইয়ের তরফ থেকে একটি টয়োটা অ্যাকুয়া গাড়ি। শুধু তাই নয়, ইমপ্রেস টেলিফিল্মের একটি চলচ্চিত্রেও দেখা যাবে তাকে। চ্যানেল আই থেকে জানানো হয়, বছর ব্যাপী চ্যানেল আইয়ের টেলিছবি ও নাটকেও অভিনয় করতে দেখা যাবে রাসেল রানাকে।

Bellow Post-Green View