চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

আব্দুল হাদী-আসিফের ‘বাবা ছেলের টান’

আসছে বাবা দিবস উপলক্ষ্যে প্রথমবার একসঙ্গে গাইলেন কিংবদন্তি শিল্পী সৈয়দ আব্দুল হাদী ও আসিফ আকবর…

Nagod
Bkash July

সংগীত জগতে কিংবদন্তি শিল্পী সৈয়দ আব্দুল হাদীর সঙ্গে আত্মিক সম্পর্ক জনপ্রিয় আরেক শিল্পী আসিফ আকবরের। তবে প্রথমবারের মতো দুজন কণ্ঠ দিলেন এক গানে!

শিরোনাম ‘বাবা ছেলের টান’। গানে গানে তারা বলবেন বাবা ও ছেলের মধ্যকার সম্পর্ক, প্রেম-ভালোবাসা, আবেগ আর দায়িত্ববোধের কথা। যেখানে বাবার কথাগুলো গেয়েছেন সৈয়দ আবদুল হাদী, আর ছেলের কথাগুলো আসিফ আকবরের কণ্ঠে। বাবা দিবস উপলক্ষে গানটি প্রকাশ করছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস) ।

সুহৃদ সুফিয়ানের কথায় গানটির সুর করেছেন কণ্ঠশিল্পী ও সংগীত পরিচালক কিশোর দাশ। সংগীতায়োজন করেছেন সুমন কল্যাণ ও কিশোর দাস।

এ প্রসঙ্গে সৈয়দ আব্দুল হাদী বলেন, ‘আসিফের বলিষ্ঠ গায়কি আমাকে মুগ্ধ করে। আমাদের সময় যারা গান শুরু করি তাদের প্রধান সম্পদ ছিল নিজের কণ্ঠ। আসিফের এই সম্পদ আছে। সে তার কণ্ঠ দিয়েই সংগীতাঙ্গন মাতিয়ে রেখেছে। তার গান শুনতে আমারও ভালো লাগে। আসিফ আমাকে বড় ভাই বলেই সম্বোধন করে, শ্রদ্ধা করে। দুই ভাই মিলে কণ্ঠ দিলাম একটি ভিন্ন ধারার গানে। আশা করি আমাদের, শ্রোতারা সাদরেই গ্রহণ করবেন’।

সৈয়দ আব্দুল হাদীর সাথে গানে কণ্ঠ দিয়ে উচ্ছ্বসিত আসিফ আকবর জানালেন- প্রতিটা মানুষের মনেই স্বপ্ন থাকে। সেই স্বপ্ন কখনো পূরণ হয়, কখনো হয় না। ছোটবেলা থেকেই হাদী ভাইয়ের বলিষ্ঠ মায়াবী কণ্ঠের ভক্ত আমি, তার সঙ্গে গান গাইবার সুযোগ হয়েছে মানে আমার স্বপ্ন পূরণ হয়েছে। গানটি সবার হৃদয় স্পর্শ করবে বলে আমি বিশ্বাস করি।

২০ জুন ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হবে ‘বাবা ছেলের টান’। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে জিপি মিউজিক, বাংলালিংক ভাইব, রবি স্প্ল্যাশ ও স্বাধীন মিউজিক অ্যাপ এ।

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back