চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আবার আসছে ‘টোয়ালাইট’?

২০০৮ সালে যখন ‘টোয়ালাইট’ সিরিজের প্রথম ছবিটি মুক্তি পায়, তখন আলোচনা ও সমালোচনা দুটোই হয়েছে। তবে এই সিরিজের সবগুলো সিনেমাই বাণিজ্যিক সফলতা পায়। ২০১২ সালে স্টেফানি মেয়ারের ফ্যান্টাসি উপন্যাস অবলম্বনে নির্মিত পাঁচ সিনেমার এই সিরিজের সর্বশেষ সিনেমা ‘দ্য টোয়াইলাইট সাগা: ব্রেকিং ডন পার্ট ২’ মুক্তি পায়। শোনা যাচ্ছে আবারও আসতে পারে ‘টোয়ালাইট’ সিরিজের সিনেমা।

২০২০ এর আগস্টে স্টিফানি মেয়ার প্রকাশ করেছেন ‘টোয়ালাইট’ সিরিজের নতুন উপন্যাস ‘মিডনাইট সান।’ আগের উপন্যাসগুলোর মতো এই বইটিও পাঠকদের কাছে জনপ্রিয়তা পেয়েছে। তাই ধারণা করা হচ্ছে আবারও বড় পর্দায় আসতে পারে ‘টোয়ালাইট’ সিরিজের ছবি। কারণ, মেয়ারের উপন্যাস নিয়ে সিনেমা তৈরির স্বত্ব আছে প্রযোজনা সংস্থা সামিট এন্টারটেইনমেন্টের।

বিজ্ঞাপন

সিনেমার দুই চরিত্র ‘এডওয়ার্ড কুলেন’ ও ‘বেলা সোয়ান’ হিসেবে অভিনয় করেছিলেন রবার্ট প্যাটিনসন ও ক্রিস্টেন স্টুয়ার্ট। ক্রিস্টেন স্টুয়ার্টের সঙ্গে রবার্ট প্যাটিনসনের প্রেম ও ভাঙনের কারণে এই জুটিকে আর কোনো ছবিতে একসঙ্গে দেখা যায়নি। ‘উই গট দিস কভার্ড’-এর সূত্রে জানা গেছে, টোয়ালাইট সিরিজের এবারের ছবিতেও ‘বেলা’ চরিত্রে ক্রিস্টেন স্টুয়ার্টকেই চায় প্রযোজনা সংস্থাটি।

ক্রিস্টেন বর্তমানে ‘স্পেন্সার’ ছবির শুটিং করছেন। এই ছবিতে প্রিন্সেস ডায়না চরিত্রে দেখা যাবে তাকে।