চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আবারও বিজ্ঞাপনে শাকিব খান, নির্মাণে পিপুল খান

পিপলু খানের পরিচালনায় নতুন এই বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব খান

বড়পর্দার তারকা অভিনেতা শাকিব খান অনেকদিন পর আবার বিজ্ঞাপনে কাজ করলেন। নতুন বছরের শুরুতেই বিজ্ঞাপনটি নির্মাণ করছেন ‘হাসিনা: ডটারস টেল’ খ্যাত নির্মাতা পিপলু খান।

বিজ্ঞাপনটি এসএমসি ওরস্যালাইন-এন এর। সোমবার (১১ জানুয়ারি) সকাল থেকে এফডিসির জসিম ফ্লোরে বিজ্ঞাপনটির শুটিংয়ে অংশ নিয়েছেন শাকিব খান।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নির্মাতা জানান, বিজ্ঞাপনে দেখা যাবে শাকিব খান ‘নাম্বার ওয়ান’! এর বেশি কিছু প্রচারের আগে জানিয়ে চমক নষ্ট করতে চাইনা। পিপলু আর খান এবারই প্রথম শাকিব খানের সঙ্গে কাজ করছেন। এককথায় তিনি বললেন, ‘শাকিব ইজ অ্যা ভেরি নাইস গাই।’  

বিজ্ঞাপন

২০১৯ সালের মার্চ থেকে শাকিব খান এসএমসি ওরস্যালাইন-এন’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত আছেন। বিশেষ উপলক্ষে তিনি পণ্যটির প্রমোশনে কাজ করেন। এর আগেও একবার এসএমসি’র বিজ্ঞাপনে দেখা গিয়েছিল তাকে। এবার পণ্যটির নতুন বিজ্ঞাপনে কাজ করছেন ঢাকাই ছবির কিং।

নতুন বিজ্ঞাপন প্রসঙ্গে শাকিব খান বলেন, সিনেমাতে মানুষ আমাকে যেমন দেখে বিজ্ঞাপনও অনেকটা তেমন। খুব সাধারণ কনসেপ্ট, দেখানো হচ্ছে অসাধারণভাবে।

নির্মাতা সূত্রে জানা যায়, সোমবারই শাকিবের নতুন বিজ্ঞাপনের শুটিং শেষ হবে। মঙ্গলবার হবে ফটোশুট।

শিগগির শাকিব খানের এই এসএমসি ওরস্যালাইন-এন’ এর বিজ্ঞাপনটি দেশের সবগুলো টিভি চ্যানেল ও সামাজিক যোগাযোগের জনপ্রিয় মাধ্যমগুলোতে প্রচারে আসবে।