চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

আফরান নিশো এবার ‘দর্জি’

শুধু রোম্যান্টিক চরিত্র নয়, পাগল, চোর, অভাবী, মেথর, সিরিয়াস, স্বাভাবিক, অস্বাভাবিক, রাশভারী সবখানেই তার উপস্থিতি। নতুন নতুন চরিত্র নিয়ে হাজির হওয়াই যেন তার বৈশিষ্ট্য। বলছি, আফরান নিশোর কথা; ছোটপর্দায় যিনি সুপারস্টার, একজন ভার্সেটাইল অভিনেতা। এই তারকা এবার আসছেন ‘দর্জি’ চরিত্র ধারণ করে।

নির্মাতা কাজল আরেফিন অমির গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় ‘দর্জি’ নিশোকে দেখা যাবে ‘দ্য টেইলর’ নাটকে। এর আগে নিশোকে নিয়ে ‘ট্যাটু’ সিরিজসহ সর্বশেষ ‘এক্স গার্লফ্রেন্ড’ নির্মাণ করেছিলেন নির্মাতা অমি। সবগুলো নাটকই দর্শক গ্রহণ করেছে। এবার অমির নির্দেশনায় ‘দর্জি’ নিশোকে দেখা যাবে।

একজন নম্র ভদ্র দর্জিওয়ালার প্রেমের গল্পের নাটক ‘দ্য টেইলর’-জানালেন নির্মাতা অমি। এ নাটকের গল্পের ধারণা দিতে গিয়ে চ্যানেল আই অনলাইনকে কাজল আরেফিন অমি বলেন, ‘নিশো ভাই এলাকার সবচেয়ে সৎ এবং খুব পরিচিত একজন দর্জি। একদিন তার দোকানে সাবিলা নূর পোশাক তৈরি করতে আসেন। এরপর নিশো ভাইয়ের কাজ, ব্যবহারের মুগ্ধ হন সাবিলা। নিয়মিত নিশো থেকে পোশাক তৈরি করেন।

এরপর প্রেম শুরু? ‘না না। সবে তো ঘটনা এখান থেকে শুরু।’ বললেন নির্মাতা অমি। আরো বলেন, নিশো ভাইকে ছোট ছোট কাজের মাধ্যমে মনের মধ্যে নাড়া দেন সাবিলা। একদিন সাবিলার বিয়ে হয়ে যায়। সেই বিয়ের কিছু পোশাকও তৈরি করেন নিশো ভাই।’ এর বেশী বলতে চাইনা। বাকিটা দর্শক দেখলে বুঝতে পারবেন- নির্মাতা ভাষ্য ছিল এমন।

অমি বলেন, একজন মানুষকে ডিনাই করা যায় কিন্তু কোনোভাবে নেগলেক্ট করতে নেই। ‘দ্য টেইলর’ দেখলে দর্শক সেটা ভালোভাবে বুঝতে পারবেন। আসছে ভালোবাসা দিবস উপলক্ষে একটি ইউটিউব চ্যানেলের জন্য নির্মিত এ নাটকের শুটিং কদিন আগে শেষ হয়েছে, চলছে সম্পাদনার কাজ। নিশো-সাবিলা ছাড়াও ‘দ্য টেইলর’ নাটকে অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ।